১৩ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

চোরের শাস্তি চুল কর্তন

নিজস্ব সংবাদদাতা, আমতলী (বরগুনা), ৮ আগস্ট ॥ আমতলীর পায়রা নদীতে জাল চুরির অভিযোগে শুক্রবার রাতে আবদুল করিম (৩০), রতন (২১) ও ওয়াজেদ সরদারকে (৭০) জেলেরা গণধোলাই দিয়ে মাথার চুল কেটে দিয়ে শনিবার সকালে পুলিশের কাছে সোপর্দ করেছে। জানা গেছে, উপজেলার বৈঠাকাটা পায়রা নদীতে বেশ কিছুদিন ধরে জেলেদের বেন্তি, সাইল জাল ও লঙ্গর চুরি হয়ে আসছে। এ নিয়ে এক জেলে আরেক জেলেকে চোর সন্দেহে ঝগড়া-বিবাদ লেগেই থাকত। সকল জেলে সিদ্ধান্ত নেয় চোর ধরতে নদীতে পাহারা দেয়া হবে।

ভাঙ্গন ঠেকাতে মানববন্ধন

নিজস্ব সংবাদদাতা, রাঙ্গুনিয়া, ৮ আগস্ট ॥ ইছামতি নদীর ভাঙ্গন থেকে রক্ষার দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় দক্ষিণ রাজানগর ইউনিয়নের রাজারহাট এলাকায় নদী ভাঙ্গনের কবল থেকে রক্ষার জন্য স্থানীয় গ্রামবাসীরা এই মানববন্ধন করেন। মানববন্ধন শেষে এক সমাবেশ রাজাভুবন ইউপি সদস্য আবদুস সালাম সিকদারের সভাপতিত্বে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন শিক্ষক মুক্তার আহমদ, শাহ আলম, এয়াকুব আলী সিকদার, জাহাঙ্গীর, আইয়ুব আলী প্রমুখ।

পাবনায় প্রতিপক্ষের হামলায় আহত বৃদ্ধের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, পাবনা, ৮ আগস্ট ॥ শহরের বাইপাস সিংগা এলাকায় পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় আহত ফুরকান আলী (৬৫) চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাতে মারা গেছেন। পুলিশ জানায়, পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজন বৃহস্পতিবার বিকেলে ফুরকান আলীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। গুরুতর আহত অবস্থায় প্রথমে তাকে পাবনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ও পরে অবস্থার অবনতি হলে রাতেই রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এর পর শুক্রবার রাতে তিনি মারা যান।

আরইউজের নির্বাচনে শাহেদ সভাপতি মামুন সম্পাদক

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) নির্বাচনে বাংলাদেশ প্রতিদিনের নিজস্ব প্রতিবেদক কাজী শাহেদ সভাপতি ও জনকণ্ঠের নিজস্ব প্রতিবেদক মামুন-অর-রশিদ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। শনিবার রাজশাহীর সাধারণ গ্রন্থাগারে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ৬২ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। কাজী শাহেদ ৩০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। সাধারণ সম্পাদক পদে জনকণ্ঠের নিজস্ব প্রতিবেদক মামুন-অর-রশিদ পেয়েছেন ৩৯ ভোট। কমিটির নির্বাচিত অন্য সদস্যরা হলেন কোষাধ্যক্ষ তবিবুর রহমান মাসুম এবং নির্বাহী সদস্য সাইফুর রহমান রকি ও জনাব আলী।