১৯ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ঝিনাইদহে কোটি টাকার মাদক ধ্বংস

নিজস্ব সংবাদদাতা, ঝিনাইদহ, ৮ আগস্ট ॥ ঝিনাইদহে কোটি টাকা মূল্যের বিপুল পরিমাণ মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে। শনিবার বিকেলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের সামনে এসব মাদকদ্রব্য ধ্বংস করা হয়। এসব মধ্যে ছিল ফেনসিডিল ৪ হাজার ৫৯৮ বোতল, গাঁজা সাড়ে ২৭ কেজি, ভারতীয় মদ (অফিসার চয়েস) ৪৬৪ বোতল, টাইগার ৩১৪ বোতল, বাংলা মদ ২৬১ বোতল, বাংলা লুজ মদ ২৭ বোতল, চোলাই মদ ২২৪ বোতল ও বিভিন্ন প্রকারের মদ ৩ হাজর ২শ’ বোতল।

ঝিনাইদহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের পরিদর্শক মোশারফ হোসেন জানান, ২০১৩ সাল থেকে ২০১৫ সাল পর্যন্ত বিবিজির উদ্ধার করা এসব মাদকদ্রব্য ঝিনাইদহ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসে জমা দেয়া হয়। ঝিনাইদহ নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল মতিনের উপস্থিতিতে বুলডোজার দিয়ে এসব মাদকদ্রব্য ধ্বংস করা হয়।

আমাদের প্রধান সমস্যা পরিবেশ দূষণ ॥ প্রধান বিচারপতি

স্টাফ রিপোর্টার, সিলেট অফিস ॥ সামাজিক সংগঠনগুলোকে পরিবেশ রক্ষায় সোচ্চার হওয়ার আহ্বান জানিয়েছেন প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা। শুক্রবার রাতে রোটারি ক্লাব অব জালালাবাদের ৩১তম পালা বদল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বর্তমানে আমাদের প্রধান সমস্যা হচ্ছে পরিবেশ দূষণ। দেশের আনাচে-কানাচে সবুজ বনাঞ্চল, হাওর-জলাশয়, পাহাড়, টিলা ও কৃষিজমি নষ্ট করে হাউজিং গড়ে তোলা হচ্ছে। এতে করে আমরা দিন দিন মৃত্যুর দিকে ধাবিত হচ্ছি। আমাদের ভবিষ্যৎ প্রজন্মকে পরিবেশ দূষণের মতো ভয়াবহ বিপর্যয়ের মুখে ফেলে দিচ্ছি। আত্মবিশ্বাস নিয়ে জনগণকে সচেতন করতে পারলে-পরিবেশ দূষণের কুফল থেকে রক্ষা পাওয়া যাবে। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ডিস্ট্রিক গবর্নর রোটারিয়ান ইঞ্জিনিয়ার এম এ লতিফ, ড. মঞ্জুরুল হক চৌধুরী, আফম কামাল, সিলেট মহানগর দায়রা জজ আকবর হোসেন মৃধা, রামকৃষ্ণ মিশন ও আশ্রমের অধ্যক্ষ স্বামী চন্দ্রনাথানন্দ মহারাজ, মনির আহমদ পাটোয়ারী।

আবির এসএসসিতে জিপিএ ৫ পেয়েছে

মোঃ তাহসিন আহমেদ আবির ধানম-ি গভ: উচ্চ মাধ্যমিক বিদ্যালয় থেকে জেএসসিতে বৃত্তি এবং ২০১৫ সালে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় বিজ্ঞান বিভাগ থেকে জিপিএ-৫ পেয়েছে। সে তার বাবা মার প্রথম সন্তান। তার বাবা মোঃ সলিমুল্লাহ হাওলাদার ঢাকা জেলা প্রশাসনে ও মা মিসেস কোহিনুর আক্তার বারডেম হাসপাতালে কর্মরত। সে ভবিষ্যতে ডাক্তার হতে চায়। আবির সকলের নিকট দোয়া প্রার্থী।-বিজ্ঞপ্তি