২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় চার বাংলাদেশী ছাত্র নিহত

জনকণ্ঠ ডেস্ক ॥ সৌদি আরবের জেদ্দায় সড়ক দুর্ঘটনায় চার বাংলাদেশী ছাত্র মারা গেছে। শুক্রবার লোহিত সাগর সৈকতে বেড়াতে যাবার সময় জেদ্দা শহরের উত্তর অংশের অবহোরে দুর্ঘটনায় নিহত হয় এই চার বাংলাদেশী শিক্ষার্থী। খবর ওয়েবসাইটের।

নিহতরা হলো, বরিশাল সদরের দেলোয়ার হোসেনের ছেলে ফয়সল খান, টাঙ্গাইলের বাসাইলের খন্দকার জাকির হোসেনের ছেলে খন্দকার সৈকত হোসেন, কুমিল্লার আবদুল হালিমের ছেলে একরামুল হাসান অনিক, চট্টগ্রামের ফটিকছড়ির মোহাম্মদ শোয়েবের ছেলে মারজুক মোহাম্মদ শোয়েব। এরা পরিবারের সঙ্গে জেদ্দায় থাকত।

নিহতরা জেদ্দার বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এ্যান্ড কলেজ থেকে ২০১৫ সালে এসএসসি পাস করে একই কলেজের একাদশ শ্রেণীতে পড়ছিল।

দুর্ঘটনায় পড়া গাড়িটিতে চালক ছাড়া আরোহী ১০ ছাত্রের সবাই একই ক্লাসের শিক্ষার্থী। আহত আরও দুইজনের আঘাত গুরুতর হওয়ায় তাদের কিং আবদুল্লাহ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেয়া হয়।

জেদ্দায় বাংলাদেশ দূতাবাসের কনসাল জেনারেল একেএম শহিদুল করীম ও কনসাল রেজা-ই-রাব্বি ও বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এ্যান্ড কলেজ জেদ্দার অধ্যক্ষ রফিকুল ইসলাম ফারুকসহ স্কুল গবর্নিং বোর্ড সদস্যরা হাসপাতালে নিহতদের পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করেন।

দুর্ঘটনার খবর ছড়িয়ে পড়লে জেদ্দায় বাংলাদেশ কমিউনিটিতে শোকের ছায়া নেমে আসে।

গাড়িতে থাকা ছাত্র শাহাদত হোসেন জানান, গাড়ির গতি বেশি থাকায় ইউটার্ন নেয়ার সময় এটি উল্টে যায়। এতে ঘটনাস্থলে চার ছাত্রের মৃত্যু হয়। নিহতদের লাশ কিং আব্দুল আজিজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।