১৯ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কলাবাগানে ফ্ল্যাটে গ্যাস বিস্ফোরণে ৩ জন দগ্ধ ॥ ছাত্রের আত্মহত্যা

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর সবুজবাগে এক স্কুলছাত্র আত্মহত্যা করেছে। ধানম-িতে নির্মাণাধীন ভবনের সাটারিং খোলার সময় নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। এদিকে কলাবাগানের একটি ফ্ল্যাটে গ্যাস বিস্ফোরণের আগুনে মারাত্মক দগ্ধ হয়েছে একই পরিবারের দুই শিক্ষার্থীসহ তিনজন। রাজধানীতে পৃথক স্থানে অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছেন এক ব্যাংক কর্মকর্তাসহ দু’জন। এ সময় অজ্ঞানপার্টির সদস্যরা তাদের কাছ থেকে প্রায় এক লাখ টাকা নিয়ে গেছে। অন্যদিকে তুরাগে এক গৃহবধূ ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। নগরীতে পৃথক স্থান থেকে ভুয়া ডিবি পুলিশের ৫ সদস্য ও ৪ ডাকাতকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। শনিবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, শনিবার দুপুরে সবুজবাগ থানাধীন উত্তর মাদারটেকের এলাকায় একটি বাড়িতে রিজভী রহমান বরসাত (১৭) নামে এক স্কুলছাত্র আত্মহত্যা করেছে। খবর পেয়ে পুলিশ উত্তর মাদারটেকের ৫ নম্বর বাসা থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। নিহতের মামা রাশেদ আলম জানান, ভাগ্নে বরসাত খিলগাঁওয়ের ন্যাশনাল আইডিয়াল স্কুল এ্যান্ড কলেজের নবম শ্রেণীর ছাত্র ছিল। তিনি জানান, সকালে বরসাত ঘুম থেকে উঠতে দেরি দেখে বাসার লোকজন ডাকাডাকি শুরু করে। পরে সন্দেহ হলে দরজা ভেঙ্গে সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচানো বরসাতের ঝুলন্ত মরদেহ দেখতে পান। পরে পুলিশকে খবর দিলে তার মরদেহ উদ্ধার করে। রাশেদ আলম জানান, ভাগ্নে বরসাত গাঁজাসহ বিভিন্ন মাদকে আসক্ত হয়ে হতাশাগ্রস্ত হয়ে পড়েছিল। তিনি ক্ষোভ প্রকাশ করে জানান, বাসার আশপাশেই মাদকের ছড়াছড়ি থাকায় আমার ভাগ্নের এই পরিণতি। এতে এলাকার যুবক সমাজ নষ্ট হয়ে পড়ছে। পুলিশ এসব দেখে না।

নির্মাণ শ্রমিকের মৃত্যু ॥ রাজধানীর ধানম-িতে নির্মাণাধীন ভবনের সাটারিং খোলার সময় একটি কাঠ মাথায় পড়ে চাঁন মিয়া (৩৫) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে।

গ্যাস বিস্ফোরণে একই পরিবারের তিনজন দগ্ধ ॥ রাজধানীর কলাবাগানের সেন্ট্রাল রোডের ১১৪ নম্বর ছয়তলা ফ্ল্যাটে বিকট শব্দে বিস্ফোরণে সৃষ্ট আগুনে এক কলেজছাত্রীসহ একই পরিবারের তিনজন দগ্ধ হয়েছে। তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন এ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করা হয়েছে।

অজ্ঞানপার্টির খপ্পরে ব্যাংক কর্মকর্তাসহ দু’জন ॥ শনিবার সকালে অজ্ঞানপার্টির সদস্যরা পুরান ঢাকার ধোলাইপাড় এলাকায় ইসলামী ব্যাংকের প্রিন্সিপাল অফিসকার মোঃ রুহুল আমিন (৩৫) ও ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় অটোরিক্সা চালক মনজিল হোসেনকে (৩৫) অচেতন করে সর্বস্ব ছিনিয়ে নিয়েছে।

ধর্ষিত গৃহবধূ ॥ শুক্রবার রাত আড়াইটার দিকে রাজধানীর তুরাগে বাড়িতে ঢুকে এক গৃহবধূকে (৫০) ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। পরে ধর্ষিতাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় পুলিশ জড়িত থাকার সন্দেহ সবুজ (৩০) নামের এক ব্যক্তিকে আটক করেছে। পুলিশ জানায়, শুক্রবার রাত আড়াইটার দিকে ওই নারী নিজ বাসায় ধর্ষণের শিকার হয়েছে।