১৩ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ঠাকুরগাঁওয়ে ৮ম শ্রেণির ছাত্রী গণধর্ষনের শিকার

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও॥ ঠাকুরগাঁও সদর উপজেলার উত্তর বঠিনা গ্রামে ৮ম শ্রেণির এক স্কুল ছাত্রী গণধর্ষনের শিকার হয়েছে। মোবাইলে প্রেমের নামে ওই ছাত্রীকে তার কথিত প্রেমিক ডেকে নিয়ে ৩ যুবক মিলে তাকে পালাক্রমে ধর্ষণ করে। রক্তাক্ত অবস্থায় শনিবার রাতে ওই স্কুল ছাত্রীকে হাসপাতালে ভর্তি এবং রবিবার সকালে ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করা হয়।

জানা যায় ঠাকুরগাঁও সদর উপজেলার আটোয়ারী উপজেলার মোলানী গ্রামের ময়েজ উদ্দীনের ছেলে আকতারুল ইসলাম (১৬)-এর সঙ্গে মেয়েটির প্রেমের সম্পর্ক গড়ে উঠে। শনিবার বিকেলে প্রেমিক আকতারুল ওই স্কুল ছাত্রীকে মোবাইলে স্থানীয় টাঙ্গন ব্যারেজের নিচে ডেকে নিয়ে যায় এবং কৌশলে স্থানীয় পল্ল¬ী বিদ্যুত অফিসের পশ্চিমে একটি আখ ক্ষেতে নিয়ে গিয়ে আকতারুল তার বন্ধু মিলন ও অপর এক বন্ধু মিলে ওই স্কুল ছাত্রীকে পালাক্রমে ধর্ষণ করে। শনিবার রাত ৮টার দিকে মেয়েটিকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাাতলে ভর্তি করা হয়। রবিবার সকালে ধর্ষিত ছাত্রীর ডক্তারী পরীক্ষা সম্পন্ন করা হয়। ছাত্রীটির অবস্থা আশঙ্কাজনক বলে জানান কর্তব্যরত চিকিৎসক।

রুহিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোজ কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, থানায় এখন পর্যন্ত কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে ধর্ষকের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।