১৪ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

খুলনায় নাশকতা মামলায় বিএনপির ৩১ নেতাকর্মী কারাগারে

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস॥ খুলনা মহানগরীর দৌলতপুর থানায় দায়েরকৃত নাশকতার ৮টি মামলায় মহানগর বিএনপির ৩১ নেতাকর্মীকে কারাগারে প্রেরণ করা হয়েছে। রবিবার দুপুর সাড়ে ১২টায় মহানগর দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করে জামিনের প্রার্থনা করলে বিচারক মো: সাইদুর রহমান তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু জানান, রবিবার দৌলতপুর থানার ৮টি মামলায় মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক অধ্যক্ষ তারিকুল ইসলাম, দৌলতপুর থানা বিএনপির সাধারণ সম্পাদক সিরাজুল হক নান্নু, যুগ্ম সম্পাদক মুর্শিদ কামাল, সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ আহসান তোতন, যুবদল সাধারণ সম্পাদক হাফিজুর রহমান পিন্টু, সোহেল মোল্লাসহ ৩১ নেতাকর্মী আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। কিন্তু আদালত জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

পুলিশ জানায়, গত জানুয়ারি থেকে মার্চ মাস পর্যন্ত নগরীর দৌলতপুর থানার বিভিন্ন এলাকায় গাড়ি ভাংচুর ও ককটেল বিস্ফোরণসহ নাশকতার অভিযোগে বিএনপির ওই নেতা-কর্মীদের বিরুদ্ধে ৮টি মামলা দায়ের করা হয়। এসব মামলায় ইতোমধ্যে আদালতে অভিযোগপত্র দেয়া হয়েছে।