২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

শিশু রাকিব হত্যা মামলার প্রধান আসামি থানা হেফাজতে

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ খুলনায় পৈশাচিক হত্যাকা-ের শিকার শিশু রাকিব হত্যা মামলার প্রধান আসামি ওমর শরীফ ও সহযোগী মিন্টু খানকে থানা হেফাজতে নেয়া হয়েছে। রবিবার দুপুরে চিকিৎসকের ছাড়পত্র প্রদানের পর আসামিদের খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের প্রিজনসেল থেকে হেফাজতে নিয়েছে খুলনা থানা পুলিশ। গণপিটুনির শিকার এ দুই আসামি সোমবার থেকে ওই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। পুলিশ জানায়, রবিবার দুপুরে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে প্রধান আসামি ওমর শরীফ ও মিন্টু খানকে ছাড়পত্র দেয়া হয়। চিকিৎসকের ছাড়পত্র প্রদানের পর মামলাটির তদন্ত কর্মকর্তা কাজী মোস্তাক আহম্মেদ আসামিদের থানা হেফাজতে গ্রহণ করেন। মামলার তদন্ত কর্মকর্তা মোস্তাক আহম্মেদ জানান, আসামি শরীফ ও মিন্টুকে সোমবার আদালতে নেয়া হবে। ১০ দিনের রিমান্ডের আবেদন জানানো হবে। তিনি বলেন, ইতোমধ্যে মামলার তদন্তে অনেক অগ্রগতি হয়েছে।

উল্লেখ্য, কর্মস্থল ছেড়ে অন্য স্থানে যোগ দেয়ায় শিশু রাকিবকে গ্যারেজ মালিক শরীফ ও সহযোগী মিন্টু মোটরসাইকেলে হাওয়া দেয়া পাইপের মুখ মলদ্বারে ঢুকিয়ে পেটে হাওয়া দেয়ায় তার মৃত্যু হয়। ৩ আগস্ট রাতে সে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যায়। খুলনা মহানগরীর টুটপাড়া কবর স্থানের নিকটবর্তী শরীফ মটরস নামক ব্যবসা প্রতিষ্ঠানে এই বর্বর ঘটনা ঘটে।

শিশুদের মানববন্ধন ॥ স্টাফ রিপোর্টার জানান, রাজন, রাকিব, রবিউলসহ দেশব্যাপী শিশু হত্যার প্রতিবাদে রবিবার সিলেট নগরীর কেন্দ্রীয় শহীদ মিনারে মানববন্ধন করেছে শিশুরা। ধোপাদিঘিরপারের ইডেন গার্ডেন স্কুল এ্যান্ড কলেজের শিশুরা এ মানববন্ধনের আয়োজন করে। কলেজের অধ্যক্ষ আ ন ম ইয়াহিয়ার সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান হেলাল উদ্দিন আহমেদ, পরিচালক হাবিবুর রহমান চৌধুরী। মানববন্ধনে শিশু শিক্ষার্থী ছাড়াও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

নির্বাচিত সংবাদ