২১ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

টেলিনর ইয়ুথ ফোরামে অংশ নিতে ইচ্ছুকদের নিবন্ধন শুরু হচ্ছে

স্টাফ রিপোর্টার ॥ সমাজকে প্রযুক্তিগত রূপান্তরের বিষয়ে প্রভাব বিস্তারকারী তরুণদের মধ্যে সংযোগ ঘটানোর অন্যতম উদ্যোগ টেলিনর ইয়ুথ ফোরামে বাংলাদেশ থেকে অংশ নিতে ইচ্ছুকদের নিবন্ধন শুরু হচ্ছে। টেলিনর গ্রুপের আয়োজনে চলতি বছরের ডিসেম্বর মাসের শেষ দিকে অসলোতে ইয়ুথ ফোরামটি অনুষ্ঠিত হবে।

রবিবার রাজধানীর হোটেল সোনারগাঁও এ এক সংবাদ সম্মেলনে গ্রামীণফোনের পক্ষ থেকে এ ঘোষণা দেয়া হয়।

সংবাদ সম্মেলনে জানানো হয়, বিশ্বের ১৩টি দেশ থেকে প্রভাব বিস্তারকারী তরুণেরা ইয়ুথ ফোরামে অংশগ্রহণ করবে। এ বছর ফোরামে বিষয় নির্ধারণ করা হয়েছে সবার জন্য জ্ঞান। প্রযুক্তির উত্থানের এ সময়ে তরুণদের একসঙ্গে এক মঞ্চে একত্রিত করাই এ ফোরামের লক্ষ্য। তারা জানান, ২৮ বছরের নিচে তিনটি ক্যাটাগরিতে মুক্তমনা ও দৃঢ়চেতা তরুণ, যাদের ভাবনার জায়গাটা এখনও নবীন ও সৃষ্টিশীল, তারা অসলোর মূল প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য মনোনীত হবেন।

গতবছর বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আশরাফুল হক সিফাত ও নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নওশিন মেহজাবিন চৌধুরী বাংলাদেশের টেলিনর ইয়ুথ সামিট জিতে অসলোতে টেলিনরের মূল প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করে। এ সময় তারা তাদের অভিজ্ঞতার কথা তুলে ধরেন। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের হেড অব এক্সটার্নাল কমিউনিকেশনস সৈয়দ তালাত কামাল ও গ্রামীণফোনের সেন্টার অব এক্সপারটাইজ, পিপলস এ্যান্ড অর্গানাইজেশন বিভাগের পরিচালক সৈয়দ তানভীর হোসেন।