২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রাকিব হত্যা মামলার প্রধান আসামি ৫ দিনের রিমান্ডে

স্টাফ রিপোর্টার, খুলনা॥ খুলনায় শিশু শ্রমিক রাকিব হাওলাদার হত্যা মামলার প্রধান দুই আসামি ওমর শরীফ ও মিন্টু খানের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর হয়েছে। সোমবার বেলা ১১টায় খুলনা মহানগর হাকিম মোঃ ফারুক ইকবালের আদালতে এ রিমান্ড মঞ্জুর হয়।

মামলার তদন্ত কর্মকর্তা খুলনা থানার উপ-পরিদশক (এসআই) কাজী মোস্তাক আহমেদ জানান, সোমবার বেলা ১১টায় রাকিব হত্যা মামলার প্রধান দুই আসামি শরীফ ও মিন্টুকে খুলনা মহানগর হাকিম মোঃ ফারুক ইকবালের আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডের জন্য আবেদন জানানো হয়। শুনানি শেষে আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। তদন্ত কর্মকর্তা আরও জানান, গ্রেফতারের পর আসামী শরীফ ও মিন্টু তাদের স্থায়ী ঠিকানা ভুল বলেছিল। থানায় জিজ্ঞাসাবাদে শরীফ বাগেরহাট জেলার কচুয়া উপজেলার সাংদিয়া গ্রামে এবং মিন্টুর বাড়ি পিরোজপুর জেলার কদমতলা ইউনিয়নের ভৈরমপুর গ্রামে বলে জানিয়েছে। তাদের দেয়া এ ঠিকানাও সত্য কিনা তা যাচাই বাছাই করা হচ্ছে।

খুলনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস বলেন, আদালতে ৫ দিনের রিমান্ড মঞ্জুর হওয়ার পর আসামী শরীফ ও মিন্টুকে জিজ্ঞাসাবাদের জন্য খুলনা থানায় আনা হয়েছে।

উল্লেখ্য, এক কর্মস্থল ছেড়ে অন্যস্থানে যোগ দেয়ায় শিশু রাকিবকে তার পূর্বতন গ্যারেজ মালিক শরীফ ও সহযোগী মিন্টু মটরসাইকেলে হাওয়া দেয়া পাইপের মুখ মলদ্বারে ঢুকিয়ে পেটে হাওযা দেয়ায় তার মৃত্যু হয় বলে অভিযোগ রয়েছে। আসামী শরীফ ও মিন্টু গণপিটুণির শিকার হয়ে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। রবিবার দুপুরে চিকিৎসকের ছাড়পত্র প্রদানের পর আসামী দুই জনকে হাসপাতালের প্রিজন সেল থেকে খুলনা থানায় আনা হয়।