১৯ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সৎমা’কে ‘এসিডে ঝলসে’ বিজিবি সদস্য আটক

অনলাইন ডেস্ক ॥ পারিবারিক বিরোধের জেরে নেত্রকোণা শহরে একটি বেসরকারি সংস্থার কার্যালয়ে ঢুকে এক নারী কর্মীকে এসিডে ঝলসানোর অভিযোগ উঠেছে তার সৎছেলের বিরুদ্ধে।

নেত্রকোণা মডেল থানার ওসি মাছুদুল আলম জানান, রোববার রাত সাড়ে ১১টার দিকে ‘নেত্রকোণা স্বাবলম্বী উন্নয়ন সমিতির’ কার্যালয়ে সমিতির আশ্রয়ণ প্রকল্পের কেয়ারটেকার নাসিমা আক্তার তাহেরা এই হামলার শিকার হন।

খবর পেয়ে মধ্যরাতে পৌর শহরের নাগড়া আনন্দবাজার এলাকায় অভিযান চালিয়ে নাসিমার স্বামী সুরুজ মিয়া (৬৮) এবং সুরুজের দ্বিতীয় স্ত্রীর পক্ষের ছেলে জাহাঙ্গীর ফিরোজ খোকনকে (২৮) আটক করে পুলিশ।

ওসি জানান, খোকন যশোর বিজিবি ২৬ ব্যটালিয়নের ল্যান্সনায়েক। ছুটি নিয়ে তিনি বাসায় এসেছিলেন।

এসিডে দগ্ধ নাসিমাকে (৪৫) নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, নাসিমা রাতে স্বাবলম্বী উন্নয়ন সমিতির অফিসের ভেতরেই থাকেন। তার স্বামী সুরুজ দ্বিতীয় স্ত্রীর সঙ্গে থাকেন আনন্দবাজার এলাকায়। দীর্ঘদিন ধরে তাদের মধ্যে পারিবারিক বিরোধ চলছে।

“এর জেরে রাত সাড়ে ১১টার দিকে স্বাবলম্বী অফিসে ঢুকে সৎমায়ের দিকে এসিড ছুড়ে পালিয়ে যায় খোকন। অফিসে থাকা অন্যরা দ্রুত নাসিমাকে হাসপাতালে নেয়। পরে তাদের অভিযোগের ভিত্তিতে খোকন ও তার বাবাকে আটক করা হয়।”

এ ঘটনায় নাসিমার ছেলে লিটন মিয়া থানায় একটি মামলা করেছেন। আটকদের ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হবে বলে জানান ওসি।