২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

আগাম জামিন পেলেননা প্রথম আলো সম্পাদক

আগাম জামিন পেলেননা প্রথম আলো সম্পাদক

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার অভিযোগে দায়ের করা মামলায় বরিশালের একটি আদালতে আগাম জামিন নিতে এসে ফিরে গেলেন প্রথম আলো পত্রিকার সম্পাদক মতিউর রহমান। সোমবার বেলা ১২ টার দিকে তিনি মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হলে বিচারক বেগম নুসরাত জাহান তাকে নির্ধারিত তারিখে (আগামী ১০ সেপ্টেম্বর) আসার নির্দেশ দিয়েছেন।

বিবাদী পক্ষের আইনজীবী এ্যাডভোকেট এস.এম ইকবাল জানান, প্রথম আলো পত্রিকায় প্রকাশিত সংবাদে ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার অভিযোগে ২০১৪ সালের ৯ অক্টোবর বরিশাল মহানগর ওলামালীগের সাধারণ সম্পাদক বশিরউল্লাহ আতাহারি মামলাটি দায়ের করেন। ওই মামলায় সমন জারি করা হলে প্রথম আলোর সম্পাদক মতিউর রহমান সোমবার আদালতে হাজির হয়েছিলেন। আদালত সূত্রে জানা গেছে, বাদী পক্ষের আইনজীবী নির্ধারিত সময়ের আগে হাজির হওয়ায় তাদের প্রস্তুতি না থাকার জন্য আপত্তি দেন। এজন্য বিচারক জামিনের শুনানী বাতিল করে নির্ধারিত তারিখে মতিউর রহমানকে আসার নির্দেশ দিয়েছেন।

এনিয়ে প্রথম আলোর সম্পাদক মতিউর রহমান কোন মন্তব্য করতে রাজী হননি। সম্পাদক মতিউর রহমানের পক্ষে মামলা পরিচালনা করেন সুপ্রিম কোর্টের আইনজীবী প্রশান্ত কুমার কর্মকার, বরিশাল বারের আইনজীবী এ্যাডভোকেট মানবেন্দ্র বটব্যাল, এ্যাড. এস.এম ইকবাল. এ্যাড. আনিস উদ্দিন শহীদ। বাদীর পক্ষে মামলা পরিচালনা করেন এ্যাড. মিজানুর রহমান টিটু।

নির্বাচিত সংবাদ