২০ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

জমি দখলকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১, আহত ৩

নিজস্ব সংবাদদাতা, উখিয়া ॥ বনবিভাগের জমির দখলকে কেন্দ্র করে কক্সবাজারের উখিয়ায় একজন নিহত ও তিনজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। সোমবার সকাল সাড়ে ৮টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, উখিয়ার রাজাপালং ইউনিয়নের হরিণমারার বাদামপাহাড় এলাকার কবির আহমদ ও নুরুল হক গং এর মধ্যে বনবিভাগের জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। সোমবার সকালে নূরুল হক গং এর লোকজন বিরোধপূর্ণ জমি দখল নেওয়ার চেষ্টা করলে কবির আহমদ ও তার পরিবারের সদস্যরা বাধা দেয়। এক পর্যায়ে প্রতিপক্ষ নূরুল হক গং এর ভাড়াটিয়া লোকজন কবির আহমদ এর পরিবারের উপর হামলা চালায়। এ ঘটনায় কবির আহমদ (৫৫), তার স্ত্রী কুলছুমা (৪০) ও তাদের ছেলে আলমগীর (১৪) এবং জাহাঙ্গীর আলম (১৬) গুরুতর আহত হন।

স্থানীয় এলাকাবাসি আহতদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করে। তৎমধ্যে জাহাঙ্গীর আলম বিকাল সাড়ে ৩টার দিকে মৃত্যুর কোলে ঢলে পড়ে। তার মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে গভীর শোকের ছায়া নেমে আসে।

উখিয়া থানার অফিসার ইনচার্জ জহিরুল ইসলাম খান জানান, ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিক পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।