২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

প্রধান দুই আসামি পাঁচ দিনের রিমান্ডে

  • শিশু রাকিব হত্যা মামলা

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ খুলনায় শিশু শ্রমিক রাকিব হাওলাদার হত্যা মামলার প্রধান দুই আসামি ওমর শরীফ ও মিন্টু খানের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর হয়েছে। সোমবার সকাল ১১টায় খুলনা মহানগর হাকিম মোঃ ফারুক ইকবালের আদালতে এ রিমান্ড মঞ্জুর হয়।

মামলার তদন্ত কর্মকর্তা খুলনা থানার উপপরিদর্শক (এসআই) কাজী মোস্তাক আহমেদ জানান, রাকিব হত্যা মামলার প্রধান দুই আসামি শরীফ ও মিন্টুকে সোমবার সকালে খুলনা মহানগর হাকিম মোঃ ফারুক ইকবালের আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডের জন্য আবেদন জানানো হয়। শুনানি শেষে আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করে।

খুলনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস বলেন, আদালতে ৫ দিনের রিমান্ড মঞ্জুর হওয়ার পর আসামি শরীফ ও মিন্টুকে খুলনা থানায় আনা হয়েছে। রাকিব হত্যার বিষয়ে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তিনি বলেন, আসামিদের কাছ থেকে কিছু গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। তদন্তের স্বার্থে এখনই তা বলা যাচ্ছে না বলে তিনি জানান।

বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থা খুলনা জেলা ইউনিটের কো-অর্ডিনেটর স্থানীয় আইনজীবী এ্যাডভোকেট মোমিনুল ইসলাম বলেন, তার সংস্থার পক্ষ থেকে শিশু রাকিব হত্যা মামলার বাদী পক্ষকে সবরকমের আইনগত সহায়তা দেয়া হচ্ছে। তিনি বলেন, বর্বর এ হত্যাকা-ের ঘটনায় খুলনার আইনজীবীরাও ক্ষুব্ধ। যে কারণে রিমান্ড শুনানির সময় সোমবার আসামিদের সহায়তা দিতে কোন আইনজীবী এগিয়ে আসেননি। এর আগে আসামি বিউটি বেগমের রিমান্ড শুনানির সময়ও তার পক্ষে কোন আইনজীবী ছিলেন না।