২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মানিকগঞ্জে প্রকাশ্যে ব্যবসায়ীকে কুপিয়ে লুটপাট

নিজস্ব সংবাদদাতা মানিকগঞ্জ, ১০ আগস্ট ॥ সিঙ্গাইরে সোমবার সকালে প্রকাশ্যে একটি ছিনতাই ও রবিবার রাতে দুই বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ছিনতাইকারীরা ওসমান বেপারী নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে ৩ ভরি স্বর্ণ ও ১ লাখ টাকা ছিনিয়ে নিয়ে গেছে। অপরদিকে ডাকাতরা উপজেলার চর আজিমপুর ও কিটিংচর গ্রামে হানা দিয়ে নগদ ৮৫ হাজার টাকা ও ৬ ভরি স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে গেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার গোবিন্দল ডোবাইল গ্রামের স্বর্ণ ব্যবসায়ী ওসমানা বেপারী সোমবার সকাল ৭টার দিকে ব্যবসায়িক কাজে সিরাজগঞ্জে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হন। সিঙ্গাইর বাসস্ট্যান্ডে আসলে একজন সিএনজি চালক তাকে ডেকে গাড়িতে ওঠায়। গাড়িতে ওঠার পর সন্দেহ হলে সঙ্গে সঙ্গে ওসমান গাড়ি থেকে নেমে যান। তখন ওই চালক তাকে জোর করে গাড়িতে ওঠানোর চেষ্টা করে। অবস্থা বেগতিক দেখে ওসমান দৌড়ে পৌর বাসস্ট্যান্ডে হাজী নূর হোটেলে ঢুকে পড়েন। এ সময় ৩/৪ জন ছিনতাইকারী সেখানে গিয়ে তাকে চাপাতি দিয়ে কুপিয়ে ৩ ভরি স্বর্ণ ও ১ লাখ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

অপরদিকে রবিবার রাত ২টার দিকে সিঙ্গাইর উপজেলার চর আজিমপুর গ্রামের ফরহাদ খান ও কিটিংচর গ্রামের কাজী বশির আহম্মদের বাড়িতে ডাকাত দল হানা দেয়। মুখোশধারী ডাকাতরা এ দুই বাড়ির কয়েকজনকে মারধর করে সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে ৮৫ হাজার টাকা ও ৬ ভরি স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়। মারধরে নারীসহ তিনজন আহত হয়েছে।