২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রাজধানীতে সৈনিক লীগ নেতাকে কুপিয়ে ও বাস চালককে পিটিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর কাফরুল থানা সৈনিক লীগের সাধারণ সম্পাদক রুবেল হোসেনকে (৩৫) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এদিকে সায়েদাবাদে এক বাসচালককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। সোমবার গভীর রাতে এ দুটি ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।

রুবেল হোসেনের ভাই রুমান আহম্মদ জানান, রাত পৌনে ১০টার দিকে তাদের বাড়ির সামনে ৬/৭ জন দুর্বৃত্ত তার ভাইকে কুপিয়ে জখম করে। এ সময় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার ভাইয়ের মৃত্যু হয়।

রাজনৈতিক দ্বন্দ্বের জের ধরে তার ভাইকে কুপিয়ে হত্যা করা হয় বলে দাবি করেন তিনি। তাদের বাড়ি ১৭০/এ পূর্ব কাজীপাড়া ব্যাংক কলোনি। কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিকদার শামীম হোসেন জানান, রাজনৈতিক দ্বন্দ্ব নাকি পূর্ব শত্রুতার জের ধরে রুবেলকে কুপিয়ে হত্যা করা হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। রাতে যাত্রাবাড়ী থানা থেকে জানানো হয়, একজনকে পিটিয়ে হত্যার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আহত ব্যক্তিকে ইতোমধ্যে ঢাকা মেডিক্যালে পাঠানোর কথা জানানো হয়। পরে মেডিক্যালে থাকা এসআই নুরুজ্জামানের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোন ধরেননি।