২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মধ্যবর্তী নির্বাচনের কোনো সম্ভাবনা নেই- সৈয়দ আশরাফ

অনলাইন ডেস্ক ॥ বাংলাদেশে এ মুহূর্তে মধ্যবর্তী নির্বাচনের কোনো সম্ভাবনা নেই বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম। ২০১৯ সালে জাতীয় নির্বাচন হবে এবং সেটিও প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই হবে বলে মন্তব্য করেন তিনি।

আজ মঙ্গলবার দুপুরে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের জহির রায়হান মিলনায়তনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪০তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভা শেষে সাংবাদিকদের এসব কথা বলেন সৈয়দ আশরাফুল ইসলাম।

এ সময় মন্ত্রী আরো বলেন, ‘১৫ আগস্ট বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী। সেদিন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে জন্মদিন পালন না করার আহ্বান জানাচ্ছি। তিনি চাইলে ১৬ অথবা ১৭ আগস্ট জন্মদিন পালন করতে পারেন।’

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কারণে বাংলাদেশ স্বাধীন হয়েছে আর বাংলাদেশ এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে বলে মন্তব্য করেন জনপ্রশাসনমন্ত্রী। এ ছাড়া বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা যেন দেশে কোনো ধরনের সন্ত্রাসী কর্মকাণ্ড করতে না পারে, সে জন্য আওয়ামী লীগের নেতাকর্মীদের সতর্ক থাকার আহ্বান জানান তিনি।

আলোচনা সভায় বঙ্গবন্ধুকে নিয়ে প্রবন্ধ উপস্থাপন করেন বাংলাদেশ সরকারি কর্মকমিশনের সদস্য ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. শরীফ এনামুল কবির।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম, সাবেক সংসদ সদস্য বেনজীর আহমেদ, সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলা, যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীবসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।