১২ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সিপিবি ও বাসদের সঙ্গে অটোরিক্সা-অটোটেম্পো সংগ্রাম পরিষদের মতবিনিময়

স্টাফ রিপোর্টার ॥ বাংলাদেশ অটোরিক্সা-অটোটেম্পো সংগ্রাম পরিষদের ১১ দফা দাবির চলমান আন্দোলনের পরবর্তী কৌশল নিয়ে বিভিন্ন রাজনৈতিক দল শ্রমিক সংগঠনসহ সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের সঙ্গে মতবিনিময় সভা অব্যাহত রয়েছে।

মঙ্গলবার বাংলাদেশের সমাজতান্ত্রিক দল- বাসদের কেন্দ্রীয় কার্যালয়ে সংগ্রাম পরিষদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় বাসদের পক্ষে সাধারণ সম্পাদক খালেকুজ্জামান, কেন্দ্রীয় নেতা বজলুর রশীদ ফিরোজ, রাজেকুজ্জামান রতন, আঃ রাজ্জাক এবং সংগ্রাম পরিষদের আহ্বায়ক গোলাম ফারুক, উপদেষ্টা আবুল হোসাইন, মোঃ সালাম, শেখ রমজান আলী, মোঃ সুজন প্রমুখ উপস্থিত ছিলেন।

বাসদ নেতৃবৃন্দ বলেছেন, বিকল্প ব্যবস্থা সৃষ্টি না করে মহাসড়ক থেকে অটোরিক্সা-অটোটেম্পো প্রত্যাহার করার সিদ্ধান্ত কেবল অমানবিকই নয়, অগণতান্ত্রিকও বটে। চলমান আন্দোলনের সঙ্গে বাসদ পূর্ণ সমর্থন ব্যক্ত করেন।

সিপিবি’র সঙ্গে মতবিনিময় ॥ বাংলাদেশের কমিউনিস্ট পার্টি- সিপিবি’র সঙ্গে পার্টি কার্যালয়ে সংগ্রাম পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় সংগ্রাম পরিষদের আন্দোলনের প্রতি সিপিবি’র পূর্ণ সমর্থন জানানো হয়। মতবিনিময় সভায় সিপিবি’র পক্ষে পার্টির সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম, সাধারণ সম্পাদক আবু জাফর, হায়দার আকবর খান রনো, রুহিন হোসেন প্রিন্স, আহসান হাবিব লাভলু, মাহবুব আলম প্রমুখ উপস্থিত ছিলেন।