১১ আগস্ট ২০১৫

দোষ স্বীকার করে শরীফের জবানবন্দী

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ শিশু রাকিব হত্যা মামলার প্রধান আসামি শরীফ মঙ্গলবার আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে। খুলনা মহানগর হাকিম মোঃ ফারুক ইকবালের আদালতে বিকেলে এ জবানবন্দী গ্রহণ করা হয় বলে জানায় পুলিশ।

খুলনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুকুমার বিশ্বাস জানান, শিশু রাকিব হত্যা মামলার প্রধান আসামি শরীফ ও তার দূরসম্পর্কের চাচা মিন্টু মিয়াকে সোমবার থেকে পাঁচ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু

করে পুলিশ। ব্যাপক জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে শরীফ নিজের দোষ স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী দিতে সম্মত হয়। মঙ্গলবার দুপুরের পর তাকে মহানগর হাকিম মোঃ ফারুক ইকবালের আদালতে নিয়ে যান মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) কাজী মোস্তাক আহমেদ। বিকেল পাঁচটার দিকে শরীফের জবানবন্দী গ্রহণ শেষে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয় আদালত। অপর আসামি মিন্টু মিয়ার জিজ্ঞাসাবাদ অব্যাহত রয়েছে বলে জানান ওসি। এর আগে রবিবার এই মামলার অপর আসামি শরীফের মা বিউটি বেগম আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী দিয়েছেন।

গত ৩ আগস্ট মোটরসাইকেলের চাকায় হাওয়া দেয়া কম্প্রেসার মেশিনের পাইপ মলদ্বারে ঢুকিয়ে পেটে হাওয়া দিয়ে নির্মমভাবে হত্যা করা হয় শিশু রাকিবকে। এ হত্যাকা-ের সঙ্গে জড়িত অভিযোগে নিহত রাকিবের বাবা মোটরসাইকেল গ্যারেজ শরীফ মোটর্সের মালিক শরীফ ও তার মা বিউটি বেগম এবং শরীফের সহযোগী মিন্টু মিয়াকে আসামি করে খুলনা থানায় মামলা দায়ের করেন।