২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বরিশালে গণজাগরণ মঞ্চের ছয় কর্মীকে ‘আনসার বিডি’র হত্যার হুমকি

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নগরীর তিন কবি, গণজাগরণ মঞ্চের দুই সংগঠক এবং এক ব্লগারকে হত্যার হুমকি দিয়ে স্ট্যাটাস দেয়া হয়েছে। ‘আনসার বিডি’ নামের আইডি থেকে এ হুমকি দেয়া হয়।

সোমবার দিবাগত রাত ৯টা ৪১ মিনিটে ছয়জনের ছবিসহ এই বার্তা আপলোড করা হয়েছে। হুমকিপ্রাপ্তরা হলেন, কবি হেনরী স্বপন, তুহিন দাস, সৈয়দ মেহেদী হাসান, গণজাগরণ মঞ্চের সংগঠক ও সাংবাদিক নজরুল বিশ্বাস, প্রীতম চৌধুরী এবং কারু তুহিন। এরা সকলেই বরিশালের গণজাগরণ মঞ্চের কর্মী। ‘আনসার বিডি’ নামের ফেসবুক আইডি থেকে হুমকি দেয়া ছয়জনেরই ছবি প্রকাশ করে লেখা রয়েছে, আমরা সকল বিভাগে কাজ শুরু করেছি। এখানে ইসলামবিরোধী তিনজন কবি ও তিনজন ব্লগার সংগঠক রয়েছেন। তারা ইসলামের শত্রু। আমরা আমাদের লক্ষ্য অনুযায়ী কাজ করব।

তরুণ কবি সৈয়দ মেহেদী হাসান জানান, হুমকির বিষয়টি তাদের উদ্বিগ্ন করেছে। আর যাদের হুমকি দেয়া হয়েছে তারা প্রত্যেকেই প্রগতিশীল এবং গণজাগরণ মঞ্চের কর্মী। মেহেদী আরও জানান, এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য আইনশৃঙ্খলা বাহিনীকে বিষয়টি অবহিত করা হয়েছে। নগর পুলিশের কমিশনার শৈবাল কান্তি চৌধুরী জানান, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। হুমকি প্রাপ্ত ব্যক্তিদের তিনি থানায় সাধারণ ডায়েরি করতে বলেছেন বলেও উল্লেখ করেন।