১৬ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ডোমারে মন্দিরের জায়গা নিয়ে সংঘর্ষ আহত ৭

স্টাফ রিপোর্টার,নীলফামারী॥ আসন্ন দূর্গাপূজার মন্ডব স্থাপনের জায়গা ও নামকরণ নিয়ে হিন্দু সম্প্রদায়ের দুটি গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় নারীসহ ৭ জন আহত হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ১১টায় এই সংঘর্ষের ঘটনাটি ঘটে নীলফামারীর ডোমার উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের পশ্চিম বোড়াগাড়ী রাজপাড়া গ্রামে। আহতদের ডোমার উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলো সুবল রায় (৫০),হরেন চন্দ্র রায়(৫৫),তুলশী রাম রায়(২২),কালিদাস রায়(৪৫),হোদারাম রায়((৬০) অলকা রানী রায় (৪৫) ও দীপঙ্কর রায় (১৬)।

এলাকাবাসী জানায় ওই এলাকায় শ্রীশ্রী চৈতন্য মহাপ্রভু বিদ্যা আশ্রম ও শ্রীশ্রী চৈতন্য মহাপ্রভু সৎসঙ্গ হরিমন্দির নামের দুটি প্রতিষ্ঠানের এক একর ৬৭ শতক জমি নিয়ে বিরোধে আদালতে মামলা চলছে।

এলাকাবাসী জানায় শ্রীশ্রী চৈতন্য মহাপ্রভু সৎসঙ্গ হরিমন্দিরের সভাপতি ধনঞ্জয় সিংহ বাবলুর নেতৃত্বে আসন্ন দূর্গপূজার প্রতিমা স্থাপনের জন্য বাঁশ টিনের ঘর তৈরী করা হয়। ঘটনার রাতে প্রতিপক্ষ অপর পক্ষ শ্রীশ্রী চৈতন্য মহাপ্রভু বিদ্যা আশ্রমের সভাপতি ধনঞ্জয় রায়ের নেতৃত্বে ওই ঘর ভেঙ্গে দেয়া হলে উভয় পক্ষের মধ্যে এই সংঘর্ষের সৃষ্টি হয়। খবর পেয়ে ডোমার থানা পুলিশ ঘটনা নিয়ন্ত্রনে আনে।