২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সুপার কাপে চ্যাম্পিয়ন বার্সেলোনা

সুপার কাপে চ্যাম্পিয়ন বার্সেলোনা

অনলাইন ডেস্ক ॥ শিরোপা জয় দিয়েই মৌসুম শুরু করেছে বার্সেলোনা। উয়েফা সুপার কাপে লিওনেল মেসি, লুই সুয়ারেজ ও পেদ্রোর নানন্দিক পারফর্মে কাতালানরা ৫-৪ গোলে সেভিয়াকে হারিয়ে বছরের প্রথম ট্রফি ঘরে তুলেছে স্প্যানিশ জায়ান্টরা।

জর্জিয়ার রাজাধানী তিবলিসির বোরিস পাইচাডজিস রোভনুলি স্টেডিয়ামে শুরুটা ভাল হয়নি বার্সার। খেলার ৩ মিনিটে গোল হজম করেছে লুই এনরিকের দল। কিন্তু বেশিক্ষণ পিছিয়ে থাকেনি বার্সা। ৪ মিনিট পরই সমতায় ফিরেছে দলটি। জালে বল জড়িয়েছেন বার্সার ‘গোলমেশিন’ মেসি। খেলার ১৫ মিনিটে ব্যবধান ২-১ ব্যবধানে উন্নীত করেছেন আর্জেন্টাইন অধিনায়ক। আর বিরতিতে যাওয়ার এক মিনিট আগে বার্সার হয়ে আরেকটি গোল (৩-১) করেছেন রাফিনহা।

প্রথমার্ধে অসাধারণ খেললেও দ্বিতীয়ার্ধে ছন্দপতন ঘটে বার্সার। তবে ৫২ মিনিটে একটি গোল করেছেন উরুগুয়েন তারকা সুয়ারেজ। বিরতির পর সুযোগ ভালই কাজে লাগিয়েছে সেভিয়া। এই অর্ধে জোসে আন্টিনিও (৫৭ মিনিট), গামেইরো (৭২ মিনিট) ও কোনোপ্লায়াঙ্কার (৮১ মিনিট) গোলে সমতায় ফেরে সেভিয়া। তাই খেলা গড়ায় অতিরিক্ত সময়ে। কিন্তু এই পর্বে আর পেরে উঠেনি সেভিয়া। খেলার ১১৫ মিনিটে দারুণ এক শটে বার্সার হয়ে জয়সূচক গোল করেছেন পেদ্রো। তার গোলের কল্যাণে সুপার কাপে চ্যাম্পিয়ন হওয়ার আনন্দে ভাসে বার্সা সমর্থকরা।

নির্বাচিত সংবাদ