১৫ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কালকিনিতে ব্যবসায়ীর বাড়িতে অগ্নিকান্ডে আহত ১, আটক ২

নিজস্ব সংবাদদাতা, কালকিনি (মাদারীপুর)॥ মাদারীপুরের কালকিনি পৌর এলাকার ঝাউতলা গ্রামের ব্যবসায়ী মোঃ নুরুজ্জামান সরদারের ভাড়া দেয়া বাড়িতে মঙ্গবার দিবাগত রাতে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে করে প্রায় ৩ লক্ষাধিক টাকার মালামালের ক্ষয়-ক্ষতি হয়েছে। এবং আহত হয়েছে ১জন। এ ঘটনার জরিত সন্ধেহে ভাড়াটিয়া আবদুল ওহাব-(৪০) ও তার ছোট স্ত্রী ইয়াশমিন-(২৫) নামের দুজনকে আটক করেছে থানা পুলিশ।

পুলিশ ও বাড়িক মালিক সুত্রে জানা গেছে, উপজেলা মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের চতুর্থ শ্রেনীর কর্মচারী ওহাব দীর্ঘদিন ধরে তার পরিবার নিয়ে নুরুজ্জামান সরদারের ভাড়া দেয়া বাড়িতে বসবাস করে আসছেন। হঠাৎ করে ভাড়াটিয়া ওয়াবের দুই স্ত্রীর মাঝে পারিবারিক কলহের জের ধরে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এবং এতে করে বাড়িটি পুড়ে ছাই হয়ে যায়। এ সময় স্থানীয় লোকজন বড় স্ত্রী নাজমা বেগমকে-(৩০) গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি করা হযেছে। অপরদিকে অগ্নিকান্ডের সন্ধেহের অভিযোগে স্বামী ওহাব ও ছোট স্ত্রী ইয়াশমিনকে আটক করেছে কালকিনি থানা পুলিশ।

এব্যাপারে বাড়ির মালিক মোঃ নুরুজ্জামান সরদার বলেন, ওহাবের দুই স্ত্রীর জের ধরে আমার ভাড়া দেয়া বাড়িতে আগুন লাগিয়েছে। তাই আমি থানায় একটি মামলা করেছি। এব্যাপারে কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কৃপা সিন্দু বালা বলেন, ওহাবের বিরুদ্ধে ঘরের মালিক একটি মামলা করেছে। তবে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।