২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রাকিব হত্যা মামলায় আসামি মিন্টুর স্বীকারোক্তিমূলক জবানবন্দী

স্টাফ রিপোর্টার, খুলনা॥ শিশু রাকিব হত্যা মামলার আসামি মিন্টু বুধবার বিকেলে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেছেন। খুলনা মহানগর হাকিম মোঃ ফারুক ইকবালের আদালতে এ জবানবন্দী গ্রহণ করা হয়। এ নিয়ে মামলার তিন আসামির সকলেই দোষ স্বীকার করে আদালতে জবানবন্দী দিয়েছেন। আগামী সপ্তাহে মামলার চার্জশীট দেয়ার সম্ভাবনা রয়েছে বলে তদন্ত কর্মকর্তা জানান।

খুলনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস জানান, শিশু রাকিব হত্যা মামলার আসামি মিন্টুকে গত সোমবার থেকে ৫দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ। ব্যাপক জিজ্ঞাসাবাদের পর বুধবার সকালে আসামি মিন্টু নিজের দোষ স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী দিতে সম্মত হয়। বেলা ১টার দিকে তাকে আদালতে নেয়া হয়। মহানগর হাকিম মোঃ ফারুক ইকবালের আদালতে নিয়ে যান মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) কাজী মোস্তাক আহমেদ। আদালতে জবানবন্দী গ্রহণ শেষে তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন আদালত।

মামলার তদন্ত কর্মকর্তা খুলনা থানার উপ-পরিদর্শক (এসআই) কাজী মোস্তাক আহম্মেদ বলেন, রাকিব হত্যা মামলার আসামি আসামি ৩জন। তারা সকলেই নিজেকে সম্পৃক্ত করে আদালতে জবানবন্দী দিয়েছেন। বুধবার বিকেলে আসামি মিন্টু জবানবন্দী দেন। এর আগে ১১ আগস্ট মঙ্গলবার প্রধান আসামি শরীফ ও ৭ আগস্ট আসামি বিউটি বেগম ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। তদন্ত কর্মকর্তা জানান, রাকিব হত্যা মামলার তদন্তের কাজ প্রায় শেষ পর্যায়ে। আশা করা যাচ্ছে আগামী সপ্তাহের মধ্যে চার্জশীট প্রদান করা যাবে।

গত ৩ আগস্ট মটরসাইকেলের হাওয়া দেওয়া কম্প্রেসার মেশিনের পাইপ মলদ্বারে ঢুকিয়ে পেটে হাওয়া দিয়ে নির্মমভাবে হত্যা করা হয় শিশু রাকিবকে। এ হত্যাকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে নিহত রাকিবের বাবা নগরীর টুটপাড়া কবরখানা সংলগ্ন মটরসাইকেল গ্যারেজ শরীফ মটর্স-এর মালিক শরীফ ও তার মা বিউটি বেগম এবং শরীফের সহযোগী (দুর সম্পর্কের চাচা) মিন্টু মিয়াকে আসামী করে খুলনা থানায় মামলা দায়ের করেন।

নির্বাচিত সংবাদ