২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মানবতাবিরোধী অপরাধ মামলার দুই আসামি ও ৪ পুলিশ আহত

  • বাস-প্রিজন ভ্যান সংঘর্ষ

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ১২ আগস্ট ॥ আসামিবাহী প্রিজন ভ্যানের সঙ্গে বুধবার গাজীপুর যাত্রীবাহী একটি বাসের সংঘর্ষে মানবতাবিরোধী অপরাধ মামলার দুই আসামি ও পুলিশের চার সদস্য আহত হয়েছে। আহতরা- মানবতারোধী অপরাধের মামলার আসামি আমজাদ হোসেন (৮৫) ও রিয়াজ উদ্দিন ফকির (৭৮), প্রিজনভ্যানের চালক কনস্টেবল মেহেদী (৩২), নিরাপত্তার দায়িত্বে থাকা হাবিলদার নুর উদ্দীন (৩৫), নায়েক মোস্তাফিজ (৩৮) ও কনস্টেবল ওয়াসিম (৩২)।

নাওজোড় হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই কাওছার আহাম্মেদ জানান, ময়মনসিংহের ফুলবাড়িয়া থেকে মানবতাবিরোধী অপরাধের মামলার দুই আসামি আমজাদ হোসেন ও রিয়াজকে একটি প্রিজনভ্যানে করে নিয়ে বুধবার সকালে পুলিশ সদস্যরা ঢাকায় আদালতে যাচ্ছিল। এ সময় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে গাজীপুর সদর উপজেলার রাজেন্দ্রপুর এলাকার ভাওয়াল জাতীয় উদ্যানের ২ নম্বর গেটের সামনে পৌঁছলে প্রিজনভ্যানটির সঙ্গে বিপরীত দিক থেকে আসা নেত্রকোনাগামী যাত্রীবাহী একটি বাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে প্রিজনভ্যানে থাকা ওই দুই আসামি এবং পুলিশের চার সদস্য আহত হয়। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে টঙ্গী সরকারী হাসপাতালে পাঠায়।

টঙ্গী সরকারী হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক মো. মাসুদ রানা জানান, আহতদের মধ্যে গুরুতর অবস্থায় আসামি আমজাদ হোসেন ও পুলিশের নায়েক মোস্তাফিজকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নাওজোড় হাইওয়ে পুলিশের এসআই বাহার আলম জানান, প্রিজনভ্যান ও বাসটি উদ্ধার করে পুলিশের হেফাজতে রাখা হয়েছে।

যুদ্ধাপরাধ ট্রাইব্যুনালে পরোয়ানা জারির পর মঙ্গলবার ফুলবাড়িয়ার কেশরগঞ্জ গ্রাম থেকে আমজাদ এবং ভালুকজান গ্রাম থেকে রিয়াজ উদ্দিনকে গ্রেফতার করে পুলিশ।