২০ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কাল মুক্তি পাচ্ছে ‘আরো ভালোবাসবো তোমায়’

স্টাফ রিপোর্টার ॥ গত ঈদ-উল ফিতর উপলক্ষে মুক্তি পাওয়ার কথা থাকলেও শেষ পর্যন্ত মুক্তি পায়নি। ঘোষণা দিয়েও বিশেষ কারণে পিছিয়ে যায় ‘আরো ভালোবাসবো তোমায়’ চলচ্চিত্রের মুক্তির তারিখ। তবে প্রযোজনা প্রতিষ্ঠান তানজিব ফিল্ম সুত্রে জানা গেছে আগামীকাল ১৪ আগষ্ট শুক্রবার চলচ্চিত্রটি মুক্তি পাচ্ছে। চলচ্চিত্রটির কাহিনী, সংলাপ, চিত্রনাট্য, গান ও পরিচালনা করেছেন এসএহক অলিক। প্রেমের গল্প নির্ভর এ চলচ্চিত্রে অভিনয় করেছেন শাকিব খান এবং আলোচিত অভিনেত্রী পরীমনি। সোহেল রানা, চম্পা, সাদেক বাচ্চু, আফজাল শরিফ, ববিসহ আরও অনেকে অভিনয় করেছেন এ চলচ্চিত্রে।

চলচ্চিত্র প্রসঙ্গে পরিচালক এসএ হক অলিক বলেন, এর আগে আমার ‘হৃদয়ের কথা’ ও ‘আকাশছোঁয়া ভালোবাসা’ চলচ্চিত্র দুটি এত দর্শকপ্রিয়তা পেয়েছিল যে, পরবর্তী চলচ্চিত্রে এর ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করেছি। আমি মনে করি ‘আরো ভালোবাসবো তোমায়’ পুরোপুরি একটি ভালোবাসার চলচ্চিত্র । একটি পূর্ণাঙ্গ চলচ্চিত্রকে দাঁড় করানো হয়েছে এতে। তবে দর্শকের জন্য একটি ম্যাসেজ আছে, যেটা হলো চলচ্চিত্রের নায়ক শাকিব খান নিজের চরিত্রকেই উপস্থাপন করবেন এতে। তার জীবনে ঘটে যাওয়া বাস্তব ঘটনাকে চলচ্চিত্রের মাধ্যমে উপস্থাপন করবেন তিনি। তবে আমার এ চলচ্চিত্রে প্রেমের প্রকাশটা আলাদা। এ চলচ্চিত্রের নায়কের ভূমিকায় শাকিব খান এবং নায়িকা পরিমনি। অপরিচিত মেয়ের সঙ্গে টেলিফোনে কথা হয় এ চলচ্চিত্রের নায়কের। সেই অপরিচিত মেয়েই এ নায়িকা। কোন এক সময় সে তার প্রেমে পড়ে। তাকে সে চোখে দেখে নাই কিন্তু ভালোবাসার আবেগ তার ভেতর কাজ করে পুরোমাত্রায়। আমি চলচ্চিত্রটি নিয়ে খুবই আশাবাদী। কারণ এর উপস্থাপনার কিছু সিকোয়েন্সের আগে বাংলা অন্য কোন চলচ্চিত্রে দর্শক দেখেনি।

অলিক জানান চলচ্চিত্রটির সব গান তিনি নিজেই লিখেছেন। এর আবহ সঙ্গীত পরিচালনা করেছেন ইমন সাহা। কণ্ঠ দিয়েছেনÑ হাবিব ওয়াহিদ, পড়শি, এসআই টুটুল, কোনাল, লেজিস কিশোর ও হৃদয় খান। তবে ‘কোনভাবে ছেড়ে যাব তোমায়’ শিরোনামের গানটি লিখেছেন কবির বকুল এবং কণ্ঠ দিয়েছেন হৃদয় খান।

এদিকে ‘আরো ভালবাসবো তোমায়’ চলচ্চিত্রের অন্যতম প্রধান অভিনেত্রী পরিমনি বলেন, চলচ্চিত্রটি দর্শকদের বিশেষভাবে আকৃষ্ট করবে। আর এর মূল আকর্ষণ তিনি। পরিমনি বলেন, পরিচালক এসএ হক অলিক অসাধারণ একটি চলচ্চিত্র বানিয়েছেন। আমি এ চলচ্চিত্রে অভিনয় করতে পেরে অনেক খুশি। আশা করি চলচ্চিত্রটি দর্শকরা গ্রহণ করবেন।