২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

যশোরে আ’লীগ নেতা হত্যা মামলা অভিযুক্ত আসামিসহ আটক দুই ॥ অস্ত্র উদ্ধার

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ যশোরে আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম হত্যা মামলার অভিযুক্ত আসামি সমসের হায়দার টুকুকে সঙ্গীসহ আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাতে তাদের শংকরপুর পশ্চিমপাড়ার কাজী আফজাল হোসেনের মুদি দোকানের সামনে থেকে আটক করা হয়। টুকু বারান্দী মোল্লাপাড়ার মৃত ছেরমান হায়দার ওরফে পাঞ্জাব ড্রাইভারের ছেলে। আর তার সঙ্গীর নাম জুলফিকার হায়দার পাভেল। সে একই এলাকার মৃত আলী হায়দারের ছেলে। তারা পূর্ব বারান্দী মোল্লাপাড়া আমতলা নদীর পাড় এলাকার সাহেব আলীর বাড়িতে ভাড়া থাকে।

পুলিশ জানায়, মঙ্গলবার রাত সাড়ে নয়টার দিকে টুকু ও পাভেলকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। পাভেল ৫টি মামলার আসামি। আর টুকু যশোর পৌরসভার ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি নজরুল হত্যা মামলার আসামি। তাদের থানায় প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করা হলে তাদের হেফাজতে অস্ত্র-গুলি রাখার কথা স্বীকার করে।

সাভারে গুলি করে হত্যা চেষ্টা

নিজস্ব সংবাদদাতা, সাভার, ১২ আগস্ট ॥ চাঁদা না পেয়ে আশুলিয়া থানাধীন রুস্তমপুর এলাকায় ‘বিশ্বাস লেক সিটি’ নামের একটি হাউজিং কোম্পানির এরিয়া ম্যানেজারকে গুলি করে হত্যার চেষ্টা করেছে সন্ত্রাসীরা।

বুধবার সকালে রুস্তমপুর দেউল এলাকার গুদারাঘাট এলাকায় এ ঘটনা ঘটে। এরিয়া ম্যানেজারের নাম ওহাব মাদবর (৫৫)। বাড়ি রুস্তমপুর এলাকায়।

নির্বাচিত সংবাদ