১৩ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

এমপি বদি এবার পেটালেন প্রকৌশলীকে

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ উখিয়া-টেকনাফ আসনের সংসদ সদস্য আবদুর রহমান বদি এবার পেটালেন উখিয়া উপজেলা প্রকৌশলী মোস্তফা মিনহাজকে। এতে তিনি সামান্য আহত হন। এলজিইডি উখিয়া উপজেলা প্রকৌশলীর অফিস কক্ষে বুধবার বেলা ১১ টার দিকে এ ঘটনা ঘটে। কক্সবাজার এলজিইডির নির্বাহী প্রকৌশলী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তাকে কক্সবাজার নিয়ে আসা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বুধবার উখিয়া উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভার তারিখ ধার্য ছিল। ১১ টার দিকে উখিয়া-টেকনাফ আসনের সংসদ সদস্য আবদুর রহমান বদি সভাকক্ষে প্রবেশ করে উপজেলা প্রকৌশলীকে না দেখে তার অনুপস্থিতির কারণ জানতে চান। পরে উপজেলা অফিসে কর্মরত পিয়ন সিরাজুল হককে দিয়ে প্রকৌশলীকে ডেকে পাঠান। তিনি আসতে বিলম্ব হওয়ায় সংসদ সদস্য সভাকক্ষ ত্যাগ করে উপজেলা প্রকৌশলীর অফিস কক্ষে গিয়ে প্রকৌশলী মোস্তফা মিনহাজকে বেধড়ক মারধর করেন। পরবর্তীতে প্রকৌশলী মোস্তফা মিনহাজও সভাকক্ষে উপস্থিত হন। ঘটনার পর উপজেলা প্রশাসনে দায়িত্বরত একাধিক কর্মকর্তার মধ্যে ভীতি সঞ্চারিত হয়।

এ ব্যাপারে প্রকৌশলী মোস্তফা মিনহাজ বলেন, সভায় যোগদান করতে ৫ মিনিট বিলম্ব হওয়ায় ক্ষিপ্ত হয়ে এমপি বদি আমাকে মারধর করেছেন। খবর পেয়ে কক্সবাজারের এলজিইডির নির্বাহী প্রকৌশলী মনজুরল আলম ছিদ্দিকী বিকেলে উখিয়া উপজেলা প্রকৌশলীর অফিসে যান। পরে আহত মোস্তফা মিনহাজকে সঙ্গে করে কক্সবাজারের উদ্দেশে রওনা হন। সমন্বয় সভায় উপস্থিত একাধিক জনপ্রতিনিধি জানান, সভাকক্ষে ঢুকে উপজেলা প্রকৌশলীকে না দেখে তৎক্ষণাৎ রেগে যান এমপি বদি। হঠাৎ সভাকক্ষ ত্যাগ করে প্রকৌশলীকে পিটিয়ে নিয়ে আসেন সমন্বয় সভায়।