২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রাজধানীতে অস্ত্রসহ চার ডাকাত গ্রেফতার

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীতে ডিবি পুলিশের অভিযানে অস্ত্র ও গোলাবারুদসহ ৪ ডাকাত, র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত চকোলেট কারখানা সিলগালাসহ ২ জনকে এবং অবৈধ ওষুধ বিক্রির দায়ে ৭ জনকে জেল জরিমানা করেছে।

মঙ্গলবার রাত পৌনে ১২টায় সবুজবাগ থানা এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে আঃ রাজ্জাক ওরফে পাগলা রাজ্জাক ওরফে কিলার রাজ্জাক, শহিদুল ইসলাম ওরফে শহিদ, শরিফুল ইসলাম ওরফে রাসেল ও রাজু দাসকে গ্রেফতার করে পুলিশ। তাদের কাছ থেকে ১টি রিভলবার, ৩ রাউন্ড বুলেট, ৫টি চাপাতি ও ধারালো ছুরি উদ্ধার হয়।

ডিবির পূর্ব বিভাগের উপকমিশনার মাহবুবুর রহমান জানান, গ্রেফতারকৃতরা পেশাদার ডাকাত। ডাকাতির জন্য প্রয়োজনে তারা মানুষ হত্যা করতেও দ্বিধা করে না।

এদিকে র‌্যাব-২ এর ভ্রাম্যমাণ আদালত বুধবার বেলা ৩টায় বংশালে ফাহাদ ফু প্রোডাক্ট নামের চকোলেট কারখানায় অভিযান চালায়। অভিযানে ১ লাখ মানহীন চকোলেট জব্দ করা হয়। কারখানাটি সিলগালা করে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট হেলাল উদ্দিন অস্বাস্থ্যকর পরিবেশে চকোলেট তৈরির দায়ে কারখানার দুই মালিক ফাহাদ হোসেন (২২) এবং নায়েম আলীকে (৫০) আটক করা হয়। তাদের দেড় লাখ টাকা জরিমানা অনাদায়ে প্রত্যেককে ২ মাসের কারাদ-ে দ-িত করেন।

এছাড়া র‌্যাব-২ পল্টন, গুলিস্তান, রমনা ও স্টেডিয়াম এলাকায় নাম রেজিস্ট্রেশনবিহীন ৭টি ওষুধের দোকানে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ অবৈধ যৌন উত্তেজক ট্যাবলেট, সিরাপ, স্প্রে ও মালিশ জব্দ করে। এ সময় গ্রেফতার করা হয় মোঃ সাইফুল (৩৭), মোঃ ওয়াহিদ (৩১), মোঃ মিন্টু (২২), মোঃ আকাশ (৩২), মোঃ ওসমান গনি (৪৫), মোঃ কাশেম (৩০) ও মোঃ মুরাদকে (৩০)। প্রথম ৬ জনকে ৬০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১৫ দিনের কারাদ- এবং অপরজনকে ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৭ দিনের কারাদ-ে দ-িত করা হয়।