২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গাজীপুরে ৩’য় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর॥ গাজীপুরে তৃতীয় শ্রেণীর এক ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার দিবাগত রাতে অসুস্থ্য অবস্থায় ওই শিশুটিকে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের গাইনী বিভাগে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে ওই শিশুটির বাবা বাদি হয়ে জয়দেবপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

ধর্ষণের শিকার শিশুটির বাবা জানান, গত শুক্রবার (৭আগস্ট) সন্ধ্যায় ঘর ঝাড়– দেয়ার জন্য বাড়িওয়ালার শাশুড়ি ফাতেমা বেগম ওই শিশুটিকে ঘরে ডেকে নেন। এরপর ফাতেমা বেগম বাসা থেকে বের হয়ে যান। এ সুযোগে ঘরে থাকা বাড়িওয়ালা সুরুজের ছেলে রাতিন খান (২২) ওই শিশুটিকে ধারালো ছুরির ভয় দেখিয়ে ধর্ষন করে। বিষয়টি কাউকে না বলার জন্য শিশুটিকে ভয় ভীতি দেখায় রাতিন খান। এক পর্যায়ে শিশুটি তার মা-বাবাকে ঘটনাটি জানায়। পরে ঘটনাটি বাড়ির মালিকসহ আশপাশের লোকজনকে জানালে তারা বিষয়টি মিমাংসা করে দেয়ার আশ্বাস প্রদান করেন। ঘটনার ৬ দিন পার হয়ে গেলেও এর কোন মিমাংসার উদ্যোগ নেয়া হয়নি। মিমাংসার পরিবর্তে এখন বাড়িওয়ালা ও তার লোকজন তাদেরকে নানা ধরণের হুমকি দিচ্ছে। বুধবার শিশুটি অসুস্থ্য হয়ে পড়লে হাসপাতালে ভর্তি করা হয়।

গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজের আবাসিক চিকিৎসক আব্দুস সালাম সরকার জানান, শিশুটিকে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার গাইনী চিকিৎসক তাকে পরীক্ষা নিরীক্ষা করবেন।

জয়দেবপুর থানার এসআই আব্দুল হামিদ জানান, শিশুটির বাবা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে এবং অভিযুক্তকে আটকের অভিযান চলছে।