১২ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রাহাত হত্যা ॥ আসামীদের পক্ষে মামলা নেবেননা আইনজীবীরা

রাহাত হত্যা ॥ আসামীদের পক্ষে মামলা নেবেননা আইনজীবীরা

নিজস্ব সংবাদদাতা, শেরপুর॥ শেরপুরে চাঞ্চল্যকর স্কুলছাত্র শিশু আরাফাত ইসলাম রাহাত (৮) হত্যার প্রতিবাদে এবং ঘাতকদের দ্রুত বিচারের মুখোমুখি ও ফাঁসির দাবিতে এবার মানববন্ধন করেছে আইনজীবীরা। ১৩ আগস্ট বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের প্রধান গেটে জেলা আইনজীবী সমিতির উদ্যোগে ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়। ওইসময় শিশু রাহাত হত্যায় জড়িত ঘাতকদের পক্ষে শেরপুরের কোন আইনজীবী ওই মামলা গ্রহণ করবে না বলে ঘোষণা দেওয়া হয়।

মানববন্ধন চলাকালে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট মোঃ সিরাজুল ইসলাম ও সাধারণ সম্পাদক এডভোকেট আবুল মানসুর স্বপন। মানববন্ধনে বার কাউন্সিলের নির্বাহী সদস্য এডভোকেট এইচ আর জাহিদ আনোয়ার, জেলা আইনজীবী সমিতি সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট এটিএম জাকির হোসেন, এডভোকেট ইমাম হোসেন ঠান্ডু, গোলাম কিবরিয়া বুলু ও রফিকুল ইসলাম আধারসহ বিপুলসংখ্যক আইনজীবী অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, ২ আগস্ট শহরের গৃর্দানারায়ণপুর এলাকা থেকে অপহরণের ৬ দিন পর সীমান্তবর্তী মধুটিলা ইকোপার্ক সংলগ্ন গহীন অরণ্য থেকে শিশু রাহাতের কঙ্কাল উদ্ধার করা হয়। ওই ঘটনায় শিশু রাহাতের আপন খালু আব্দুল লতিফসহ ৪ ঘাতকই ইতোমধ্যে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

নির্বাচিত সংবাদ