১৮ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কিশোরগঞ্জে অপহৃত স্কুলছাত্র উদ্ধার গ্রেফতার ২

কিশোরগঞ্জে অপহৃত স্কুলছাত্র উদ্ধার গ্রেফতার ২

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ ॥ কিশোরগঞ্জে অপহরণের ৪ দিন পর অপূর্ব সরকার (১০) নামে এক অপহৃত স্কুলছাত্রকে উদ্ধার করা হয়েছে। এ সময় অপহরণকারী চক্রের ২ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে কিশোরগঞ্জ মডেল থানায় উদ্ধারকৃত স্কুলছাত্র ও আটককৃতদের সাংবাদিকদের সামনে হাজির করা হয়।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, কিশোরগঞ্জ সদরের ব্রাহ্মণকচুরী গ্রামের দিনমজুর রথিন্দ্র সরকারে বড় সন্তান স্থানীয় মল্লিকপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্র অপূর্ব সরকার (১০) গত রবিবার (৯ জুলাই) বিকেলে বাড়ির পাশে শ্যামরায়ের বাজারে যাওয়ার পথে নিখোঁজ হয়। এ সময় অপূর্বের প্রতিবেশী রহিমা আক্তার ওরফে রুহী (৪৫) তাকে বেড়াতে যাওয়ার কথা বলে অপহরণ করে প্রথমে ভৈরব ও পরে ঢাকায় নিয়ে যায়। পরবর্তীতে অপহরণকারীরা অপূর্বের মার মোবাইল ফোনে ৩ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে। ওইদিন এ ঘটনায় নিখোঁজের পরিবারের পক্ষ থেকে কিশোরগঞ্জ মডেল থানায় একটি জিডি (নং-৫৮৪) করা হয়। পরে পুলিশ সুপারের নির্দেশে ভোরে সদর সার্কেলের এএসপি ফজলে রাব্বীর নেতৃত্বে পুলিশ ও গোয়েন্দা পুলিশের একটি দল ঢাকার মহাখালীতে অভিযান চালিয়ে অপহরণকারী চক্রের মূলহোতা প্রতিবেশী ইদ্রিস মিয়ার স্ত্রী রহিমা আক্তার রুহীকে (৪৫) গ্রেফতার করে এবং তার দেয়া তথ্যের ভিত্তিতে ভিকটিম অপূর্ব সরকারকে পশ্চিম ধানমন্ডিস্থ ভাড়া বাসা থেকে উদ্ধার করা হয়। এ সময় রুহীর ভাই অপহরণকারী চক্রের অপর সদস্য মোঃ জসিমকে (৩৫) গ্রেফতার করে পুলিশ।

কিশোরগঞ্জ মডেল থানার ইনচার্জ মীর মোশাররফ হোসেন জানান, এ ঘটনায় অপূর্বের মা পান্না রাণী সরকার বাদী হয়ে অভিযোগের প্রেক্ষিতে গ্রেফতারকৃতদেরসহ অজ্ঞাত আসামীদের নামে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। এ মামলার অপরাপর জড়িত আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে বলে তিনি জানান।