২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সড়ক দুর্ঘটনায় দম্পতি, কিশোরী, গৃহবধূ ও যুবক নিহত

জনকণ্ঠ ডেস্ক ॥ শেরপুরে ট্রাক-অটোরিক্সা সংঘর্ষে দম্পতি, গাজীপুরে বাসচাপায় কিশোরী, দিনাজপুরে মোটরসাইকেলচাপায় গৃহবধূ ও টাঙ্গাইলে যুবক নিহত হয়েছেন। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানোÑ

শেরপুর ॥ নকলায় ট্রাক-অটোরিক্সা সংঘর্ষে অটোরিক্সা যাত্রী দম্পতি নিহত হয়েছে। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে শেরপুর-ময়মনসিংহ সড়কের নকলা উপজেলার চিথলিয়ায় ওই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন শ্রীবরদী উপজেলার দয়ারপাড় গ্রামের জালাল মিয়া এবং তার স্ত্রী রাশিদা বেগম।

গাজীপুর ॥ কাপাসিয়ায় বৃহস্পতিবার বাসচাপায় এক কিশোরী নিহত হয়েছে। তার নাম লিপি আক্তার (১৭)। সে কাপাসিয়া উপজেলার টোক এলাকার চান মিয়ার মেয়ে।

এলাকাবাসীর বরাত দিয়ে কাপাসিয়া থানার ওসি মোঃ আহসান উল্লাহ জানান, এ সময় ঢাকা থেকে কিশোরগঞ্জগামী ‘অনন্যা ক্লাসিক’ পরিবহনের যাত্রীবাহী একটি বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সে মারা যায়। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে।

দিনাজপুর ॥ সড়ক দুর্ঘটনায় দিনাজপুরে গৃহবধূ নিহত হয়েছেন।

কোতোয়ালি থানা সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার নাগরিসাগরী গ্রামের জাহেদুল ইসলামের স্ত্রী পারভিন বেগম (১৮) মোটরসাইকেলযোগে বাড়ি থেকে বীরগঞ্জ সদরে যাচ্ছিলেন। বাড়ির সামনের সড়কে মোটরসাইকেল থেকে নিচে পড়ে মাথায় গুরুতর আঘাত পান তিনি। উদ্ধার করে দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

টাঙ্গাইল ॥ বঙ্গবন্ধু সেতু-ভূঞাপুর সড়কে চিতুলিয়াপাড়ায় ট্রাকের চাপায় আহত মোটরসাইকেল আরোহী সাগর (২৩) বৃহস্পতিবার সকালে মৃত্যুবরণ করেছেন। নিহত সাগর টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার জিগাতলা গ্রামের ইটালি খোকার ছেলে ও গাবসারা ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামানের ভাতিজা।