২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

অন্যত্র তিন লাশ উদ্ধার বরিশালে মামা ও ভৈরবে যুবক খুন

জনকণ্ঠ ডেস্ক ॥ বরিশালে মামা ও ভৈরবে যুবক খুন হয়েছে। এছাড়া শেরপুরে গৃহবধূ, নারায়ণগঞ্জ ও কলাপাড়ার দুই লাশ উদ্ধার করা হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

বরিশাল ॥ বাকেরগঞ্জ উপজেলার নিয়ামতি ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামে হাঁস নিয়ে বিরোধের জের ধরে ভাগ্নের হামলায় মামা মজিবর মৃধা (৬০) নিহত হয়েছেন। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে হামলার পর গুরুতর অবস্থায় মজিবর মৃধাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। মজিবর মৃধার পুত্র শামীম মৃধা জানান, বুধবার বিকেলে হাঁস নিয়ে তার বাবার সঙ্গে তারই ভাগ্নে রহিম সিকদারের বাগ্বিত-ার হয়।

ভৈরব ॥ বৃহস্পতিবার ভোরে ভৈরব শহরের ভৈরবপুর উত্তর এলাকায় সবুজ মিয়া (২৪) নামে এক যুবক খুন হয়েছে। ঘাতক ফজলে রাব্বি (২৫) ছুরিকাঘাত করে সবুজকে হত্যার পর ভৈরব থানা পুলিশের কাছে আত্মসমর্পণ করে। পরকীয়ার জেরে এই হত্যাকা- ঘটেছে বলে পুলিশ ও এলাকাবাসী জানিয়েছেন। ঘাতক ফজলে রাব্বি নিহত সবুজ মিয়ার প্রতিবেশী। তার পিতা মহরম আলী।

শেরপুর ॥ শেরপুরে রেহেনা নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল ৮টার দিকে সদর উপজেলার সাংকিভাঙা গ্রামের অলরাউন্ডার স্কুলমাঠ থেকে ওই লাশ উদ্ধার করা হয়।

নারায়ণগঞ্জ ॥ বন্দর থানার মদনগঞ্জ টারমিনাল ঘাটের শীতলক্ষ্যা নদীর পাড় থেকে পুলিশ বৃহস্পতিবার দুপুর ১২টায় অজ্ঞাত নামা (৩০) এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে।

কলাপাড়া ॥ কুয়াকাটার খাজুরায় গলায় ফাঁস লাগানো শেফালী বেগম (৫৫) নামের এক মহিলার লাশ উদ্ধার করা হয়েছে। রাস্তার পাশে গাছের সঙ্গে ঝুলন্ত লাশটি বৃহস্পতিবার সকাল ১০টার দিকে পুলিশ উদ্ধার করেছে।