১৯ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ফ্যাশন সংবাদ

বার্ডস আই

বার্ডস আই নিয়ে এসেছে শত শত নতুন ডিজাইনের টি-শার্ট। নিজস্ব ডিজাইনারদের নক্সায় তৈরি এসব পোশাক পাইকারি ও খুচরা পাওয়া যাচ্ছে ঢাকার আজিজ সুপার মার্কেটে বার্ডস আইয়ের তিনটি শোরুমে। বার্ডস আইয়ের শোরুমে সব ধরনের পোশাক সারাদেশে পাইকারি ও খুচরা বিক্রয় করা হয়। যোগাযোগ : বার্ডস আই, ২৬, ৮ ও ৮৪ (২য় তলা) আজিজ সুপার মার্কেট, শাহবাগ, ঢাকা-১০০০। ফোন : ০১৯১৫ ০৬৮১৫৩।

বিহঙ্গ

ফ্যাশন হাউস বিহঙ্গ এবার বর্ষা ঋতুকে সামনে রেখে নিয়ে এসেছে নতুন সব পাঞ্জাবি। বিশ্বস্ত প্রতিষ্ঠান বিহঙ্গ বর্ষা ঋতুকে মুখরিত করতে সুতি ও আরামদায়ক কাপড়ে নানা নকশার পাঞ্জাবি এনেছে। সব শ্রেণির ক্রেতা সাধারণের জন্য এনেছে নতুন নতুন পাঞ্জাবি। বিহঙ্গ তৈরিকৃত ভিন্নধারার নকশা করা এসব পাঞ্জাবিতে রয়েছে ঋতুর আমেজ। বর্ষা ঋতু’ র কথা মাথায় রেখে বিহঙ্গ শোরুম সাজিয়েছে সময়োপযোগী রঙ’র টি-শার্ট, পাঞ্জাবি, শর্ট পাঞ্জাবি ও ফতুয়া দিয়ে। এছাড়াও বিহঙ্গে আপনি পাবেন টপস, লেডিস ফতুয়া, শাড়ি। ৪০ আজিজ সুপার মার্কেট (গ্রাউন্ড ফ্লোর), শাহ্Ÿাগ, ঢাকা। মুঠোফোন : ০১৭১২ ৬৭৮ ৯৩৪।

নিখুঁত

ফ্যাশন হাউস নিখুঁত বাংলাদেশ এনেছে নানা নক্সার পোশাক। সুতি ও আরামদায়ক কাপড়ে তৈরি এসব পোশাকের নকশা করা হয়েছে সুই-সুতার নান্দনিক হাতের কাজের মাধ্যমে। এসব পোশাকের মধ্যে আছে মেয়েদের সালোয়ার কামিজ, ফতুয়া ও স্কার্ট এবং শিশুদের সালোয়ার কামিজ, ফতুয়া ও স্কার্ট।

ঠিকানা : টুইন টাওয়ার শপিং কমপ্লেক্স (তৃতীয় তলা), শান্তিনগর; বাড়ি-৭২, ব্লক-কে, দক্ষিণ বনশ্রী; এবং কর্ণফুলী গার্ডেন সিটি (তৃতীয় তলা), কাকরাইল, ঢাকা। মোবাইল : ০১৭১২৫৮০৯৪৬

শৈল্পিক

নীল, সবুজ আর বর্ষার ¯িœগ্ধ রং নিয়ে এবার শৈল্পিকের বর্ষার আয়োজন। বর্ষা উপযোগী কাপড়ের তৈরি শাড়ি, সালোয়ার-কামিজ, টপস, পাঞ্জাবি, ফতুয়া, শার্ট ও টিশার্ট পাওয়া যাচ্ছে শৈল্পিকে। বিভিন্ন ধরনের আধুনিক মোটিভের ও সমন্বয়ে তৈরি করা পোশাকগুলো একদিকে যেমন দৃষ্টিনন্দন অন্যদিকে আরামদায়ক। সালোয়ার-কামিজ, টপস, পাঞ্জাবি, ফতুয়া, শার্ট, টিশার্টের ডিজাইনে রয়েছে হাতের কাজ, স্কিন প্রিন্ট, ব্লক, এ্যাম্ব্রডারি ও কারচুপির কাজ। উল্লেখ্য, বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক ও উত্তরায় শৈল্পিকের শোরুম রয়েছে। ১৬৭২, আসকারাবাদ, মোজাফ্ফর মেনশন, দেওয়ান হাট, চট্টগ্রাম। ফোন : ০৩১২৫১৯১৩৩, মোবাইল : ০১৮৫৫৯৬৩১৭৬।

ব্যাঙ

ফ্যাশন হাউজ ব্যাঙ বর্ষা ঋতুকে সামনে রেখে নিজের সৃজনশীলতায় তৈরি করছে একদম আলাদা স্টাইলের পোশাক। দেশের অন্যতম ব্র্যান্ড ব্যাঙ বর্ষা ঋতু উপলক্ষ্যে তৈরি করছে ঋতু উপযোগী ফ্যাশনেবল সব পোশাক। ব্যাঙ পোশাক তৈরির ক্ষেত্রে সবসময় উৎসবের মেজাজ, ঋতুর প্রকৃতি, সমকালীন ফ্যাশনকে মাথায় রেখে তারুণ্য নির্ভর পোশাক তৈরি করে থাকে।

পছন্দের ব্র্যান্ড ব্যাঙ এ পাবেন আধুনিক ফ্যাশনেবল ক্যাজুয়াল বা ফরমাল শার্ট, টি-শার্ট, পলো শার্ট, প্যান্ট, কাতুয়া, ফতুয়া পাঞ্জাবিসহ সবরকম মানানসই পোশাক। আরো বিস্তারিত জানতে, হট লাইন : ০১৯৭৭ ১১২ ২৬৪

অপাস

নানা রঙের পোশাকে ঐতিহ্য বহন করে অপাস বুটিক হাউজটি। এই বর্ষা ঋততে ু অপাস এনেছে বেশকিছু নতুন ডিজাইনের পোশাক। অপাস এর পোশাকে নানা রঙের বিন্যাসে আর নজরকাড়া বৈচিত্র্য রয়েছে।

ঋতুর আমেজকে মাথায় রেখে রঙের ক্ষেত্রে প্রাধান্য দিয়ে প্যাটার্ন ও ছাঁটে পরিবর্তন এসেছে। বর্তমান ট্রেন্ডকে লক্ষ্য রেখে চমৎকার ডিজাইনের পোশাক তৈরি করা হয়েছে অপাস এ। বর্ষা ঋতুতে অপাস আয়োজন করেছে নান্দনিক সব টি-শার্ট। তরুণদের কথা চিন্তা করে অপাস এক্সক্লুসিভ ডিজাইনের টি-শার্টের এক বড় কালেকশন বাজারে ছেড়েছে।বিভিন্ন কালারের এসব টি-শার্ট শতভাগ কটন কাপড় ব্যবহার করা হয়েছে।

নান্দনিক এসব টি-শার্ট, পাওয়া যাবে অপাস শো রুমে। এছাড়াও অপাস এ পাবেন পলোশার্ট ও পাঞ্জাবি। ৬১ আজিজ সুপার মার্কেট (গ্রাউন্ড ফ্লোর), শাহ্Ÿাগ, ঢাকা। মুঠোফোন : ০১৯১৪ ৬১ ৪০ ১৬।