২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সন্ত্রাসীদের গুলিতে বাড্ডায় দুইজন নিহত

স্টাফ রিপোর্টার ॥ বৃহস্পতিবার রাতে বাড্ডায় সন্ত্রাসীদের গুলিতে এক আওয়ামী লীগ নেতাসহ দুইজন নিহত হয়েছে। গুলিতে আহত হয়েছে এক আওয়ামী লীগ নেতাসহ দুইজন। হত্যাকারীদের গ্রেফতারে অভিযান চলছে। রাত সাড়ে ১২টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত ঘটনার সঙ্গে জড়িত কেউই গ্রেফতার বা আটক হয়নি।

রাত ১০টার দিকে বাড্ডার আদর্শ নগরের আল সামী হাসপাতালে সামনে সন্ত্রাসীরা তাদের লক্ষ করে গুলি চালালে এ হতাহতের ঘটনা ঘটে।

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল ঘটনার সত্যতা নিশ্চিত করে জনকণ্ঠকে জানান, ঘটনার প্রকৃত রহস্য উদ্ঘাটনের চেষ্টা চলছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ঘটনাস্থলে ওই চারজন বসে আড্ডা দিচ্ছিল। সেখানে আচমকা একদল সন্ত্রাসী মোটরসাইকেলে করে উপস্থিত হয়ে তাদের লক্ষ করে পিস্তল ও রিভলবার দিয়ে এলোপাতাড়ি গুলি চালায়। গুলিবিদ্ধ তিনজনকে গুলশানের ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। একজনকে পাঠানো হয় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে। এদের মধ্যে ইউনাইটেডে পাঠানো দু’জনের মৃত্যুর খবর নিশ্চিত করেন বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল। হতাহতদের প্রত্যেকের বয়স ৩৫ থেকে ৪৫-এর মধ্যে বলে জানান এই পুলিশ কর্মকর্তা। নিহত দু’জনের নাম শামসু মোল্লা ও মানিক। শামসু মোল্লা ঢাকার ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি। মানিক উত্তর বাড্ডার এশটি বেসরকারী হাসপাতালের কর্মকর্তা। ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অন্যজনের নাম গামা। তিনি আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ঢাকা মহানগর উত্তরের সহ-সাহিত্য বিষয়ক সম্পাদক। ঢাকা মেডিক্যাল কলেজে পাঠানো ব্যক্তির নাম আব্দুস সালাম। তার পিঠে গুলি লেগেছে।

গার্মেন্টসের ঝুট ব্যবসা ও অভ্যন্তরীণ কোন্দলের জন্য এ ঘটনা ঘটতে পারে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।