২১ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

যশোরে বন্দুকযুদ্ধে আটক ৩, ওসিসহ আহত ৪ পুলিশ

স্টাফ রিপোর্টার, যশোর॥ যশোরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ৩ অপহরণকারী ও ওসিসহ ৪পুলিশ সদস্য আহত হয়েছেন। বৃহস্পতিবার মধ্যরাতে যশোর-ঝিনাইদহ মহাসড়কের চুড়ামনকাটি এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় অপহৃত এক ব্যক্তিকে উদ্ধার ও অস্ত্র গুলি জব্দ করেছে পুলিশ।

আহত ৩ অপহরণকারী হলেন, ঝিনাইদহের মহেশপুর উপজেলার হাট যাদবপুর এলাকার আলতাফ হোসেনের ছেলে আশরাফুল ইসলাম (৩২), একই এলাকার বাচ্চু মিয়ার ছেলে রহমত আলী (২৬) ও উত্তর যাদবপুরের সাখাওয়াত হোসেনের ছেলে জহিরুল ইসলাম (৩০)।

যশোর কোতোয়ালি মডেল থানার কর্তব্যরত কর্মকর্তা এসআই মানিক জানান, বৃহস্পতিবার মধ্যরাতে পুলিশ জানতে পারে ঝিকরগাছা থেকে এক ব্যক্তিকে অপহরণ করে যশোরের দিকে আনা হচ্ছে। এ সংবাদের ভিত্তিতে কোতোয়ালি থানার ওসি শিকদার আক্কাস আলীর নেতৃত্বে পুলিশের একটি দল যশোর-বেনাপোল মহাসড়কের পুলেরহাটে অবস্থান নেয়। এরপর সন্দিগ্ধ প্রাইভেট কারটিকে ধাওয়া করে পুলিশ শহরের বিভিন্ন সড়ক ঘুরে যশোর-ঝিনাইদহ মহাসড়কের চুড়ামনকাটি এলাকায় পৌঁছায়। এ সময় অপহরণকারী চক্র পুলিশের গাড়ির ওপর হামলা করে। এক পর্যায়ে দু’পক্ষের মধ্যে কয়েক রাউন্ড গুলি বিনিময় হয়। অপহরণকারী চক্রের হামলায় আহত হন কোতোয়ালি মডেল থানার ওসি শিকদার আক্কাস আলী, এসআই শামীমসহ আরও ২ কনস্টেবল। পরে পুলিশ আহত অবস্থায় ওই তিন অপহরণকারীকে আটক ও আব্দুল আজিজ নামে একজনকে উদ্ধার করে। ঘটনাস্থল থেকে ১টি সার্টারগান ও ১ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। ৩ অপহরণকারীকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওসিসহ পুলিশ সদস্যরাও হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।