২১ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

আমতলীতে ভাতিজার কামড়ে কাকার আংগুল বিছিন্ন

নিজস্ব সংবাদদাতা, আমতলী (বরগুনা)॥ বরগুনার আমতলী উপজেলার হলদিয়া ইউনিয়নের ছোনাউঠা গ্রামে বৃহস্পতিবার সন্ধ্যায় জমি নিয়ে পারিবারিক বিরোধকে কেন্দ্র করে চাচা গৌতম হাওলাদারের (৪৩) বাম হাতের বৃদ্ধাঙ্গলী ভাতিজা মানিক (২০) কামড়ে বিছিন্ন করে দিয়েছে। আহত চাচাকে পটুয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানাগেছে, উপজেলার ছোনাউঠা গ্রামের পল্লী চিকিৎসক মৃত কৃষ্ণ কান্ত হাওলাদারের দু’ছেলে গৌতম ও কেশব হাওলাদারের মধ্যে জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। ঘটনার দিন কয়েক দফা দু’ ভাইয়ের মধ্যে এ নিয়ে কথা কাটাকাটি হয়। এ সময় ভাতিজা মানিক বাড়ীতে ছিল না। সন্ধ্যায় বাড়ীতে এসে বাবাকে অশ্লীলভাবে গালাগালের কথা শুনে চাচা গৌতমের উপর ক্ষিপ্ত হয়। এ সময় চাচাকে সামনে পেয়ে মারধর শুরু করে। এক পর্যায় তার শরীরের বিভিন্ন স্থানে কামড়ে জখম ও বাম হাতের বৃদ্ধাঙ্গলী বিছিন্ন করে দেয়। আহত গৌতমকে রক্তাক্ত অবস্থায় প্রথমে আমতলী হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক ওই রাতেই পটুয়াখালী জেনারেল হাসপাতালে পাঠিয়ে দেয়। এ ঘটনায় আমতলী থানায় কোন মামলা হয়নি।

আমতলী স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত সহকারী চিকিৎসক মোস্তাফিজুর রহমান জানান আহত গৌতমকে উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

আমতলী থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা (ওসি) সুকুমার রায় জানান ঘটনা শুনেছি কিন্তু কোন মামলা হয়নি।