২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নীলাদ্রী হত্যাকাণ্ডে গ্রেফতার দুইজনের রিমান্ড চায় পুলিশ

অনলাইন রিপোর্টার ॥ ব্লগার নীলাদ্রি চট্টোপাধ্যায় নিলয় হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে গ্রেপ্তার সাদ আল নাহিন ও মাসুদ রানাকে ১০ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করতে চায় পুলিশ। মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার এস এম জাহাঙ্গীর আলম সরকার জানান, ওই দুই যুবককে শুক্রবার আদালতে হাজির করে রিমান্ডের আবেদন করা হবে।

পুলিশ বলছে, বৃহস্পতিবার ঢাকার উত্তরা থেকে নাহিন এবং মিরপুরের কালশী থেকে রানাকে গ্রেপ্তার করা হয়। তবে শ্রম প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নুর ভাতিজা নাহিনকে পাঁচ দিন আগে পুলিশ পরিচয়ে উত্তরায় তার বাসা থেকে নিয়ে যাওয়া হয় বলে পরিবারের দাবি।

জাহাঙ্গীর আলম সরকার বলেন, “গ্রেপ্তাররা আনসারউল্লাহ বাংলা টিমের সদস্য। তারা ব্লগার আসিফ আসিফ মহীউদ্দিন হত্যা চেষ্টা মামলার আসামি ছিলেন। কারাগার থেকে জামিনে মুক্তি পাওয়ার পর গোয়েন্দা পুলিশ তাদের নজরদারিতে রেখেছিল।”

ব্লগার নিলয় হত্যার বিষয়ে তাদের কাছে তথ্য পাওয়া যাবে ধারণা করেই নাহিন ও রানাকে রিমান্ডে নেওয়ার আবেদন করা হচ্ছে বলে জাহাঙ্গীর আলম জানান।

গত ৭ অগাস্ট ঢাকার গোড়ানে ব্লগার নিলয়ের বাসায় ঢুকে তাকে কুপিয়ে হত্যা করা হয়। চার যুবক ওই হত্যাকাণ্ডে অংশ নেয় বলে নিলয়ের স্ত্রী ও শ্যালিকা পুলিশকে জানিয়েছিলেন।

নাহিন ও রানাও ওই চারজনের মধ্যে ছিলেন কি না, সে বিষয়ে নিশ্চিত নয় পুলিশ। গোয়েন্দা পুলিশের উপকমিশনার মাহবুবুল আলম এ বিষয়ে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেছেন, “আমাদের কাছেও কিছু তথ্য রয়েছে, আমরা এদের জিজ্ঞাসাবাদ করে তা যাচাই-বাছাই করব।”

নির্বাচিত সংবাদ