২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

খাগড়াছড়ি জাতীয় মহিলা সংস্থার বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী পালন

পার্বত্যাঞ্চল প্রতিনিধি, খাগড়াছড়ি ॥ খাগড়াছড়িতে জাতীয় মহিলা সংস্থার আয়োজনে বঙ্গবন্ধুর ৪০তম শাহাদাত বার্ষিকী ও শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও জেলা ভিত্তিক মহিলা কম্পিউটার প্রশিক্ষণ প্রকল্প (৬৪ জেলা) এর সনদপত্র বিতরণ করা হয়েছে। আজ শুক্রবার সকালে খাগড়াছড়ি জেলা মহিলা সংস্থার কার্যালয়ের হলরুমে এ আলোসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

খাগড়াছড়ি জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ক্রইসাঞো মারমার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা। এসময় খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) আব্দুর রহমান, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বিউটি রাণী ত্রিপুরা, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের মহিলা সদস্য নিগার সুলতানা, সহকারী পুলিশ সুপার কানন দেবনাথ ও প্রেস ক্লাবের সভাপতি জীতেন বড়–য়া উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে জেলা ভিত্তিক কম্পিউটার ট্রেনিং এর প্রশিক্ষাণার্থীদের মাঝে সনদ পত্র বিতরণ করা হয়।

অপর দিকে বঙ্গবন্ধুর ৪০তম শাহাদাত বার্ষিকী ও শোক দিবস উপলক্ষে খাগড়াছড়ি জেলা প্রশাসন ও বাংলাদেশ শিশু একাডেমী ,খাগড়াছড়ি জেলা শাখা শিশু কিশোরদের জন্য আয়োজন করে রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতার ।