২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ব্লগার নিলাদ্রী হত্যাকাণ্ডে গ্রেফতার দুইজনের আট দিনের রিমান্ড

অনলাইন রিপোর্টার ॥ ব্লগার নীলাদ্রি চট্টোপাধ্যায় হত্যায় জড়িত সন্দেহে গ্রেপ্তার সাদ আল নাহিয়ান ও মাসুদ রানাকে জিজ্ঞাসাবাদের জন্য আট দিনের রিমান্ডে পাঠিয়েছে আদালত।

আজ শুক্রবার আসামিদের আদালতে হাজির করে ১০ দিনের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা কর্মকর্তা মহানগর পুলিশের গোয়েন্দা শাখার (পূর্ব) পরিদর্শক মাহবুবুর রহমান । শুনানি শেষে তাদের প্রত্যেককে ৮ দিনের রিমান্ড মঞ্জুর করেন মহানগর হাকিম মোল্লা সাইফুল ইসলাম।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যার দিকে নাহিয়ানকে উত্তরার ৭ নম্বর সেক্টর থেকে ও মাসুদ রানাকে মিরপুরের কালশী এলাকা থেকে আটক করা হয়। নাহিয়ান শ্রম প্রতিমন্ত্রী মুজিবুল হকের ভাতিজা।

ডিসি জানান, নাহিয়ান ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিবিএর ছাত্র ছিলেন। ব্লগার আসিফ মহিউদ্দীনের ওপর হামলার ঘটনায় গ্রেপ্তারের পর তিনি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছিলেন। পরে জামিনে মুক্তি পান তিনি। তবে মাসুদ রানা সম্পর্কে তাৎক্ষণিকভাবে কোনো তথ্য পাওয়া যায়নি।

গত ৭ আগস্ট রাজধানীর গোরানে নিজের বাসায় প্রবেশ করে কুপিয়ে হত্যা করা হয় ব্লগার নীলাদ্রি চট্টোপাধ্যায়কে। এ ঘটনায় তার স্ত্রী আশামণি অজ্ঞাতপরিচয় চারজনের বিরুদ্ধে খিলগাঁও থানায় একটি হত্যা মামলা করেন।