১২ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

জাতীয় শোকদিবসে গাজীপুরে আওয়ামীলীগের গরু বিতরণ

জাতীয় শোকদিবসে গাজীপুরে আওয়ামীলীগের গরু বিতরণ

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ১৪ আগস্ট ॥ জাতীয় শোক দিবসকে কেন্দ্র করে চাঁদাবাজি প্রতিরোধ করতে শতাধিক গরু বিতরণ করেছে গাজীপুর মহানগর আওয়ামীলীগ। গাজীপুর মহানগরের ৫৭টি ওয়ার্ডসহ বিভিন্ন মাদ্রাসা ও এতিমখানায় একটি করে প্রায় একশ’টি গরু বিতরণ করা হয়েছে। প্রতিটি ওয়ার্ডে একটি করে গরু বিতরন করা হয়। তবে লোকসংখ্যা ও আয়তনের বিবেচনায় কোনো কোনোটিতে তিনটি পর্যন্ত গরু বিতরন করা হয়েছে। লটারীর মাধ্যমে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হক এসব গরু বিতরন করেন।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪০তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে শুক্রবার দুপুরে গাজীপুর মহানগর আওয়ামীলীগের উদ্যোগে স্থানীয় মালেকের বাড়ি (হারিকেন ফ্যাক্টরী) এলাকায় আলোচনাসভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

গাজীপুর মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম জানান, জাতির জনককে ব্যবহার করে তার শোক দিবসকে পুঁজি করে কেউ যেন চাঁদাবাজি করতে না পারে সে কারণেই মহানগর আওয়ামীলীগের উদ্যোগে ৫৭টি ওয়ার্ডে ৯৯টি গরু বিতরণ করা হয়েছে। ভবিষ্যতেও এ ধারা অব্যাহত রাখার চেষ্টা করা হবে। মহানগরের কোনো জায়গায় কেউ দিবসটি উপলক্ষ্যে কোনো চাঁদাবাজির খবর পেলে আমরা দলের গঠনতন্ত্র অনুযায়ী ব্যবস্থা নেব।

গাজীপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লাহ খান বলেন, চাঁদাবাজীর খবর এলে কেউ ছাড় পাবে না। দলের ভাবমূর্তি ক্ষুন্ন করতে কারা চাঁদাবাজি করে তা আমাদের অনুমাণ করা আছে। আমরা জানি তারা আমাদের দলের কেউ নয়।