২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

চট্টগ্রামে যুবককে গলা কেটে হত্যা

  • পূর্ববিরোধের জের

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ চট্টগ্রামে ব্যক্তিগত শত্রুতার জের ধরে প্রকাশ্য দিবালোকে ছুরিকাঘাত ও জবাই করে হত্যা করা হয়েছে এক যুবককে। শুক্রবার দুপুর দেড়টার দিকে নগরীর পাহাড়তলী থানার সাগরিকা মুরগি খামার এলাকায় এ ঘটনা ঘটে। চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ওই যুবকের মৃত্যু হয়।

পাহাড়তলী থানার ওসি একেএম আজিজুর রহমান জানান, নিহত যুবকের নাম সাইদুল ইসলাম (২৪)। সে ওই এলাকার আরমান আলী মাঝিবাড়ির সেলিম মিয়ার পুত্র। পেশায় সাইদুল একজন কেবল অপারেটর ব্যবসায়ী। পূর্ববিরোধের জের ধরে এ খুনের ঘটনা ঘটেছে।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, এলাকার সোহেল নামে একজনের সঙ্গে সাইদুলের বিরোধ ছিল। সোহেল ও তার সহযোগীরা বাসা থেকে তাকে ধরে নিয়ে যায়। এরপর মুরগি খামার এলাকার আলমতারা পুকুরপাড়ে তাকে উপর্যুপরি ছুরিকাঘাত এবং একপর্যায়ে গলায় ছোরা চালানো হয়। অত্যন্ত আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক সাইদুলকে মৃত ঘোষণা করেন বলে জানান চমেক পুলিশ ফাঁড়ির নায়েক আবদুল হামিদ। গলা ছাড়াও তার শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে।

এদিকে, নিহতের রাজনৈতিক পরিচয় নেই বলে পুলিশ এবং তার পরিবারের সদস্যরা জানালেও বিএনপির পক্ষ থেকে তাকে যুবদলকর্মী হিসেবে দাবি করা হয়েছে। নগরীর দক্ষিণ কাট্টলী ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক জসিম উদ্দিন দাবি করেন, সাইদুল ইসলাম যুবদলের একজন সক্রিয় কর্মী ছিলেন।

পুলিশ জানায়, হত্যাকারীরা চিহ্নিত হয়েছে। তাদের গ্রেফতার করতে পুলিশের তৎপরতা অব্যাহত আছে। যত দ্রুত সম্ভব খুনীদের আটক করে আইনের আওতায় আনা হবে। এ বিষয়ে একটি হত্যা মামলা দায়ের হয়েছে।