২১ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রাজধানীতে শিশু ধর্ষণ মামলার আসামিসহ গ্রেফতার ৫ ॥ ইয়াবা উদ্ধার

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীতে র‌্যাবের অভিযানে কাওরানবাজারে তিন বছরের শিশু ধর্ষণের প্রধান আসামিসহ চারজন এবং বিপুল পরিমাণ ইয়াবাসহ একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গত ১৩ আগস্ট তেজগাঁও থানা এলাকায় তিন বছরের শিশু ধর্ষণের অভিযোগে থানাটিতে মামলা হয়। শুক্রবার দুপুর সাড়ে ১২টায় মামলার প্রধান আসামি রাসেলকে (১৪) কাওরানবাজার রেলওয়ে বস্তির এফডিসির পেছন থেকে গ্রেফতার করে পুলিশ র‌্যাব জানায়, রাসেল শিশুটিকে চকোলেট ও খেলনা দেয়ার লোভ দেখিয়ে বাসায় নিয়ে ধর্ষণ করে।

এদিকে গত ১২ আগস্ট অপহরণের শিকার হওয়া মার্কিন যুক্তরাষ্ট্র প্রবাসী মোঃ মমিনুল আলম ফরহাদ খন্দকারকে (৫৮) র‌্যাব-১-এর একটি দল ১৩ আগস্ট দক্ষিণখান থানাধীন টিআইসি কলোনি এলাকা থেকে উদ্ধার করে। অপহরণের সঙ্গে জড়িত অভিযোগে মোঃ রফিক মোল্লা (২৩), মোঃ রুবেল হাওলাদার (২৫), মোঃ সুজন হাওলাদার (২২) ও মোছাঃ নিপা বেগমকে (২০) গ্রেফতার করা হয়। মোবাইল ফোন মেরামত করতে গিয়ে অপহৃত হয়েছিলেন মমিনুল। মুক্তিপণ হিসেবে তার পরিবারের কাছে চার লাখ টাকা দাবি করেছিল গ্রেফতারকৃতরা।

গত বৃহস্পতিবার রাতে রাজধানীর সূত্রাপুরের ১১ নম্বর বি.কে. দাস সড়কের ফরাশগঞ্জ বিবিকা মাজারের সামনে থেকে সাব্বির হোসেন ওরফে সাব্বির নামে একজনকে ৩৯ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করে পুলিশ। ওয়ারি বিভাগের পুলিশের উপকমিশনার সৈয়দ নূরুল ইসলাম জানান, উদ্ধার হওয়া মাদক কক্সবাজার থেকে একটি কালো মোটরসাইকেলযোগে সূত্রাপুরের শ্যামবাজারে নিয়ে যাওয়া হচ্ছিল।