২১ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নীলফামারীতে ট্রেনের ধাক্কায় তিন পুলিশ নিহত, আহত ৬

স্টাফ রিপোর্টার, নীলফামারী॥ নীলফামারীর সৈয়দপুর উপজেলার ঢেলাপীর নামক রেলক্রসিং-এ ঢাকাগামী আন্তঃনগর নীলসাগর এক্সপ্রেস ট্রেন ধাক্কায় চুর্নবিচুর্ণ হয়ে গেছে সৈয়দপুর থানার টহলরত একটি পুলিশ পিকআপ ভ্যান। শুক্রবার রাত প্রায় ১১ টার দিকে এই দূর্ঘটনাটি ঘটে।ট্রেনের ধাক্কায় পিকআপ ভ্যানে থাকা ৯জন পুলিশ সদস্যের মধ্যে তিন পুলিশ সদস্য নিহত হয়েছেন। এছাড়া আশংকাজনক অবস্থায় সৈয়দপুর থানার ওসি ইসমাইল হোসেন সহ ৬ জন পুলিশ সদস্যকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতরা হলেন, সৈয়দপুর থানার কনস্টেবল শামসুল হক, মাইদুল ইসলাম ও শরিফুল ইসলাম।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঢেলাপীর থেকে বরুয়া সড়কের রেলক্রসিং এ কোন গেট বা গেটম্যান নেই। পুলিশের টহল দলটি ওই রেলক্রসিং পার হওয়ার সময় চিলাহাটি থেকে ছেড়ে যাওয়া দ্রুতগতির ঢাকাগামী আন্তঃনগর নীলসাগর ট্রেনটি সে সময় পুলিশের পিক আপটিকে ধাক্কা মারে। ফলে চুর্নবিচুর্ণ হয়ে দুরে ছিটকে পড়ে পিক আপ ভ্যানটি। সেখানে ঘটনাস্থলেই সৈয়দপুর থানার কনস্টেবল শামসুল হক নিহত হন। খবর পেয়ে নীলফামারী থানা পুলিশ ফায়ার সার্ভিস ঘটনাস্থলে ছুটে গিয়ে আহত বাকী ৮ পুলিশ সদস্যকে উদ্ধার করে। তাদের প্রথমে সৈয়দপুর ১শ শয্যা হাসপাতালে এবং সেখান থেকে উন্নতর চিকিৎসার জন্য রংপুর নিয়ে যাওয়ার পথে সৈয়দপুর থানার কনস্টেবল মাইদুল ইসলাম ও শরিফুল ইসলাম মারা যায়। বর্তমানে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে সৈয়দপুর থানার ওসি ইসমাইল হোসেন সহ ৬ জন পুলিশ সদস্যকে ভর্তি করা হয়েছে।

সৈয়দপুর থানার উপ পরিদর্শক আব্দুস সহিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল পুলিশ সুপার জাকির হোসেন খান,অতিরিক্ত পুলিশ সুপার মারুফ হাসান পরিদর্শন সহ আহতদের নিয়ে রংপুর মেডিকেলে যান।