২১ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

আমতলীতে জাতীয় শোক দিবস পালিত

আমতলীতে  জাতীয় শোক দিবস পালিত

নিজস্ব সংবাদদাতা, আমতলী (বরগুনা)॥ ১৫ আগষ্ট যথাযোগ্য মর্যাদায় আমতলীতে জাতীয় শোক দিবস পালিত হয়েছে। বিভিন্ন কর্মসূচির মধ্যে ছিল জাতীয় পতাকা অর্ধনমিত ভাবে উত্তোলন, শোক র‌্যালী, বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন ও আলোচনা সভা।

সকাল ৯ টায় উপজেলা পরিষদ প্রাঙ্গন থেকে শোক র‌্যালী বের হয়। র‌্যালীটি প্রধান সড়ক প্রদক্ষিন করে পুনঃরায় উপজেলা পরিষদ প্রাঙ্গনে শেষ হয়। উপজেলা পরিষদ মিলনায়তনে জাতির জনকের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করে উপজেলা পরিষদের চেয়ারম্যান, প্রশাসনিক কর্মকর্তা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ। পরে জাতির জনকের জীবনীর উপর আলোচনা সভা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। উপজেলা পরিষদ চেয়ারম্যান জিএম দেলওয়ার হোসেনের সভাপতিত্বে আলোচনায় অংশ গ্রহন করেন উপজেলা নির্বাহী অফিসার মিজানুর রহমান, ভাইস চেয়ারম্যান মজিবুর রহমান, ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা সুকুমার রায়, ওসি (তদন্ত) আবদুল¬াহ, একে পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুর রশিদ মিয়া, বিআরডিবি চেয়ারম্যান জিএম ওসমানী হাসান, মাধ্যমিক শিক্ষা অফিসার গোলাম মোস্তফা প্রমুখ।

এছাড়া বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, রাজনৈতিক দল ও সামাজিক সাংস্কৃতিক সংগঠন পৃথক পৃথক কর্মসুচি পালন করে। মসজিদে পবিত্র কোরআন খতম ও দোয়া মাহফিলের আয়োজন করে এবং মন্দিরে বিশেষ প্রার্থনা সভা করা হয়।