২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

টাঙ্গাইলে জাতীয় শোক দিবস পালন

নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল॥ টাঙ্গাইলে শনিবার যথাযোগ্য মর্যাদায় ও নানা কর্মসূচির মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪০তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। শুরুতে শহীদদের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করা হয়।

জাতীয় শোক দিবসের আলোচনা সভায় অংশ নেন মনোয়ারা বেগম এমপি, জেলা পরিষদের প্রশাসক ফজলুর রহমান খান ফারুক, জেলা প্রশাসক মাহবুব হোসেন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ফজলুল হক ডিপটি, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক জোয়াহেরুল ইসলাম জোয়াহের প্রমুখ। এছাড়া মধুপুরে সভায় ছিলেন সাবেক খাদ্যমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি। ভাসানী বিশ্ববিদ্যালয়ের কর্মসূচিতে ছিলেন ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. আলাউদ্দিন। শহরের ওর্য়াডে গণভোজের আয়োজন করেন মহিলা নেত্রী ফাহমিদা আহমেদ তিথি।

জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ড, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন ও সর্বস্তরের জনতা মিলে দিনব্যাপী বঙ্গবন্ধুর কর্মময় জীবনের উপর প্রামান্যচিত্র প্রদর্শন, শোক দিবসের সাথে সঙ্গতি রেখে সাংস্কৃতিক অনুষ্ঠান, গনভোজ, মসজিদ-মন্দিরসহ অন্যান্য ধর্মীয় উপসনালয়ে বিশেষ মোনাজাত ও প্রার্থনায় অংশ নেন।