১৯ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কিম কার্দেশিয়ানের চমক!

সংস্কৃতি ডেস্ক ॥ সব সময় বৈচিত্র্যময় এবং নতুন রূপে আবির্ভূত হয়ে ফ্যানদের চমকে দেয়াটা কিম কার্দাশিয়ানের কাছে নতুন কিছু নয়। তবে মার্কিন রিয়ালিটি টিভি তারকা কিম কার্দেশিয়ান এবার এক ফটোশূটের জন্য এ্যালিজাবেথ টেলরের বিখ্যাত ‘ক্লিওপেট্রা’ চলচ্চিত্রের লুকে নিজেকে সাজাচ্ছেন। ১৯৬৩ সালে মুক্তি পায় ঐতিহাসিক চলচ্চিত্র ‘ক্লিওপেট্রা’। চলচ্চিত্রে অভিনেত্রী এ্যালিজাবেথ টেলরের মেক-ওভার আজও চর্চার বিষয়। সেই ‘গেট-আপ’ নিয়েই এবার নিজেকে লেন্সবন্দী করছেন কিম। ফটোশূটের জন্য হলিউডের বিখ্যাত মেকআপ আর্টিস্ট প্যাট ম্যাকগ্রাকে চেয়েছেন কিম। জানা গেছে মেকআপ নিয়ে দু’জনে দীর্ঘ পরীক্ষা-নিরীক্ষাও চালিয়েছেন। এ প্রসঙ্গে কিম জানান, তাঁর কাছে ক্লিওপেট্রা একজন আইকন। তাই কোনভাবে যাতে সেই আইকনিক ইমেজ নষ্ট না হয়, তার জন্য তিনি বিশেষভাবে যতœ নিচ্ছেন। অন্য দিকে প্যাট জানিয়েছেন, কিমের মেকআপে বিশেষ ধরনের প্রসাধনসামগ্রী ব্যবহার করা হচ্ছে যাতে ক্লিওপেট্রার লুকে থ্রিডি ইফেক্ট পাওয়া যায়।

এদিকে কিছুদিন আগে নিজের উন্মুক্ত পশ্চাৎদেশের ছবি দিয়ে ইন্টারনেট তোলপাড় করে দিয়েছিলেন কিম কার্দেশিয়ান। আরও একবার তার নগ্ন ছবি প্রকাশিত হয়েছে ইন্টারনেটে। নিজের নগ্ন সেলফি নিজেই ফটো শেয়ারিং ওয়েবসাইট ইন্সটাগ্রামে প্রকাশ করেছেন তিনি। পাশ থেকে তোলা তার ছবিতে স্পষ্ট হয়ে উঠেছে তার গর্ভধারণের বিষয়টি আর এটি বোঝাতেই ছবিটি প্রকাশ করেছেন বলে জানান তিনি। ছবিটি পোস্ট করে তিনি লেখেন, ‘প্রথমে তারা বললো, আমি বেশি শুকনা কাজেই নিশ্চয় আমি ভান করছি...এখন তারা বলছে, আমি বেশি মোটা কাজেই নিশ্চয় আমি ভান করছি...এসএমএইচ! কোনোদিন খাওয়ার আগে আমার ছবি তোলা হয় আর আমাকে শুকনা দেখায়, কোনোদিন হয়তো তখনই আমি খেয়েছি আর আমাকে মোটা দেখায়। এসবই প্রক্রিয়ার অংশ। আমার মনে হয়, আপনারা সবাই ভাল ভাবেই জানেন যে আমি যদি সারোগেট নিতাম, তাহলে অবশ্যই পুরো প্রক্রিয়া নথিভূক্ত করতাম’।

তিনি আরও লেখেন, ‘আমার সৌভাগ্য যে আমি গর্ভধারণ করেছি এবং আরও সৌভাগ্যের ব্যাপার যে যতদূর আমি জানি আমার প্রিএক্লেম্পশিয়া নেই, কাজেই এবার আমার দেহ ফুলে ওঠার সমস্যা নেই! সবাই বলে, ছেলে আর মেয়েকে মায়ের দেহ আলাদাভাবে ধারণ করে! যাই হোক না কেন আমি ঈশ্বরের কাছে এই অলৌকিক ঘটনার জন্য কৃতজ্ঞ এবং আমার দিকে আপনারা যে গুজব বা মন্তব্য ছুঁড়ে দেন না কেন, এবার সত্যিই তারা আমার ওপর কোনো প্রভাব ফেলবে না’ । স্বামী কানইয়ে ওয়েস্টের সঙ্গে দ্বিতীয় সন্তানের আগমনের অপেক্ষায় রয়েছেন কিম। এ দম্পতির প্রথম সন্তান নর্থ ওয়েস্টের জন্ম হয় ২০১৩ সালের জুনে।