২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

প্রবাসীর স্ত্রী, গৃহবধূ, যুবক অটোচালক ও বৃদ্ধ খুন

  • চার লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ মুন্সীগঞ্জে প্রবাসীর স্ত্রী, হাটহাজারীতে যৌতুকের জন্য গৃহবধূ, বগুড়ায় অটোচালক, নড়াইলে বৃদ্ধ খুন হয়েছে। এছাড়া মানিকগঞ্জ ও ভালুকায় দুই লাশ উদ্ধার করা হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

মুন্সীগঞ্জ ॥ সিরাজদিখান উজেলার খাসকান্দি চরেরগাঁও গ্রামে ছুরিকাঘাতে কুয়েত প্রবাসীর স্ত্রী হোসনে আরা (৪০) খুন হয়েছে। শুক্রবার রাত দেড়টার দিকে ৫-৭ জনের একদল লোক প্রবাসী শুক্কুর আলীর বাড়িতে এসে টিনের বেড়া কেটে ঘরের ভেতরে প্রবেশ করে। এ সময় ঘরের লোকজন ডাকাত বলে সজোরে চিৎকার দিতে থাকলে দুর্বৃত্তরা হোসনে আরার পেটে ছুড়িকাঘাত করে বোমা ফাটিয়ে পালিয়ে যায়। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে ওই গৃহবধূ মারা যায়। ফটিকছড়ি ॥ হাটহাজারী উপজেলার মির্জাপুর চারিয়া গ্রামে শুক্রবার রাতে যৌতুকের জন্য স্বামীর হাতে স্ত্রী খুন হয়েছে। পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে স্বামী মোঃ আজম যৌতুকের দাবিতে স্ত্রী নাছরিন আকতারকে নির্যাতন করে আসছিল। এক পর্যায়ে শুক্রবার গভীররাতে স্বামী মোঃ আজম গলায় উড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে স্ত্রী নাছরিনকে হত্যা করে। সে দু’সন্তানের জননী। পুলিশ লাশ উদ্ধার করেছে। ঘাতক স্বামী পলাতক।

বগুড়া ॥ দুপচাঁচিয়া উপজেলায় শুক্রবার রাতে আব্দুস সালাম (৪২) নামের এক অটোরিক্সা চালক খুন হয়েছে। দুর্বৃত্তরা তার অটোরিক্সাটি ছিনতাই করে নিয়ে যায়। শনিবার সকালে স্থানীয় চৌমুহনী লালদিঘী এলাকায় অটোরিক্সা চালকের লাশ পাওয়া যায়। জানা গেছে, আদমদিঘী উপজেলার কালাইকুড়ি এলাকার বাসিন্দা সালাম দুপচাঁচিয়া-সান্তাহার সড়কে অটোরিক্সা চালাতেন। রাতে তিনি সিএনজি নেয়ার জন্য শহরের দিকে আসছিলেন। পুলিশের ধারণা পথে যাত্রীবেশী দুর্বৃত্তরা তাকে শ্বাসরোধ করে হত্যা করে অটেরিক্সা ছিনিয়ে নেয়।

নড়াইল ॥ লোহাগড়া উপজেলার মল্লিকপুর গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে মোহাম্মদ মল্লিক (৬০) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার রাত নয়টার দিকে এ ঘটনা ঘটে। পুলিশ ও এলাকাবাসী জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মল্লিকপুর গ্রামের দুইপক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল। এর জের ধরে এ হত্যাকা-ের ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় দোয়ামল্লিকপুর গ্রামে উত্তেজনা বিরাজ করছে।

মানিকগঞ্জ ॥ ঢাকা-আরিচা মহাসড়কের ঘিওর উপজেলার পাচুরিয়ায় শনিবার সকালে অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ জানায়, সকাল সাড়ে ৮টার দিকে খবর পেয়ে ঘটনাস্থল থেকে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়।

ভালুকা, ময়মনসিংহ ॥ ভালুকা উপজেলার হবিরবাড়ি আমতলী মাধুর ভিটা থেকে শনিবার সকালে ভালুকা মডেল থানা পুলিশ পপি আক্তার (২৩) নামে স্বামী পরিত্যক্ত এক যুবতীর লাশ উদ্ধার করেছে। জানা যায়, ঘটনার দিন ভোরে পরিবারের সঙ্গে অভিমান করে ঘরের ভিতর ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে। নিহত পপি ওই গ্রামের আবুল কাশেমের মেয়ে।

চাঁপাইনবাবগঞ্জ ॥ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌর এলাকার মর্দনা গ্রামে শনিবার দুপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে আহত এক ব্যক্তি রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা গেছে।

নিহত ব্যক্তি হচ্ছে, শিবগঞ্জ পৌর এলাকার মর্দানা চকপাড়া গ্রামের নজু মুন্নার ছেলে রবিউল ইসলাম (২৭)। পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার দুপুর ১টার দিকে রবিউল তার জমিতে কাজ করার সময় সাবেক পৌর কাউন্সিলর শফিকুল ইসলাম পাশবানের সমর্থকরা অতর্কিত হামলা চালায় এবং এলোপাতাড়ি কুপিয়ে আহত করে এবং মৃত ভেবে ফেলে রেখে পালিয়ে যায়। শারীরিক অবস্থার অবনতি ঘটলে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে। আহত রবিউল চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে ৪টার দিকে মারা যায় বলে তার পরিবারের সদস্যরা জানিয়েছে।

যশোর ॥ উপশহরের পুকুর থেকে সোহাগ নামে যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বিকেলে কোতোয়ালি থানা পুলিশ লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। হাসান নামের যুবককে আটকের পর তার স্বীকারোক্তি অনুযায়ী পুলিশ এই লাশ উদ্ধার করে। নিহত সোহাগের বাড়ি শহরের উপকণ্ঠ শেখহাটি এলাকায়। সে ওই এলাকার নজরুল ইসলামের পুত্র। অপরদিকে অভয়নগর উপজেলার নওয়াপাড়া বৌ-বাজারের পাশে পুকুর পাড় থেকে পুলিশ স্বামী পরিত্যক্তা এক নারীর লাশ উদ্ধার করেছে। নিহত মাসুরা বেগম মাসু (৪৮) অভয়নগর উপজেলার বুইকরা গ্রামের মোন্তাজ গাজীর মেয়ে। শনিবার দুপুরে পুলিশ তার লাশ উদ্ধার করে।