২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত পাঁচ

জনকণ্ঠ ডেস্ক ॥ সড়ক দুর্ঘটনায় যশোরে তিন, হবিগঞ্জে এক ও রাজশাহীতে এক জন নিহত হয়েছেন। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

যশোর ॥ পৃথক সড়ক দুর্ঘটনায় ২ নারীসহ ৩ জন নিহত এবং একজন গুরুতর আহত হয়েছেন। শনিবার সকালে ঝিকরগাছা উপজেলার বল্লা ও যশোর শহরের বরান্দিপাড়ায় দুর্ঘটনা ঘটে। জানা গেছে, শুক্রবার রাতে বল্লা গ্রামের সুরত আলী সরদার নামে এক ব্যক্তি মারা যান। গ্রামের অনেকেই তার লাশ দেখে ঝিকরগাছা-বাঁকড়া সড়ক দিয়ে বাড়ি ফিরছিলেন। সকাল সাড়ে ৮টার দিকে বালি বোঝায় দ্রুতগতিসম্পন্ন একটি ট্রাক বল্লায় নিয়ন্ত্রণ হারিয়ে ৩ পথচারীকে জখম করে। এর মধ্যে বল্লা গ্রামের আবুল কাশেমের স্ত্রী সখিনা খাতুন (৫৫) ও মৃত দুঃখে মোড়লের স্ত্রী কোহিনুর বেগম (৬০) ঘটনাস্থলেই মারা যান। গুরুতর জখম হন মৃত ওমর আলীর স্ত্রী সখিনা খাতুন (৬০)। অপরদিকে শনিবার বেলা ১১টার দিকে শহরের বারান্দিপাড়া এলাকায় যশোর-ঢাকা মহাসড়কে পিক আপের ধাক্কায় অজ্ঞাত এক বৃদ্ধ প্রাণ হারিয়েছেন।

হবিগঞ্জ ॥ শুক্রবার রাতে চুনারুঘাটের বাল্লা সড়কের বনগাঁওয়ে অটো রিক্সা- মোটর সাইকেল সংর্ঘষে উমর আলী নামে এক সৌদি প্রবাসী নিহত এবং গুরুতর আহত হয়েছেন ওই উপজেলাধীন দুধপাতিল গ্রামের বাসিন্দা ও দুধপাতিল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ তাজুল ইসলাম, পুলিশের এক কর্মকতা-কনস্টেবলসহ অন্তত ৫ জন।

রাজশাহী ॥ গোদাগাড়ীতে বরযাত্রীবাহী বাসের চাঁপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় এক শিশুসহ আরও তিনজন গুরুতর আহত হয়েছেন। শনিবার দুপুরে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের স্লুইচগেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।