২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গাইবান্ধার ব্যবসায়ীর উপর সন্ত্রাসী হামলা ॥ সংবাদ সম্মেলনে

গাইবান্ধার ব্যবসায়ীর উপর সন্ত্রাসী হামলা ॥ সংবাদ সম্মেলনে

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা॥ জেলা শহরের ডিবি রোডস্থ কনফেকশনারী দোকান ‘প্রয়োজন’ এর মালিক বিশিষ্ট ব্যবসায়ি জামিরুল ইসলাম খন্দকারের উপর সন্ত্রাসী হামলা ও গরম তেল ঢেলে দিয়ে তাকে হত্যার অপচেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

রোববার গাইবান্ধা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এই সন্ত্রাসী হামলার তীব্র প্রতিবাদ এবং এজন্য দায়ী মাহামুদুন্নবী রিটুকে গ্রেফতারসহ তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানানো হয়। সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন নজরুল ইসলাম, মো. নোমান সরকার, মো. সাইদুর রহমান, হিরু মিয়া, জাহিদ হাসান, বেলাল মিয়া, আব্দুল কাফি, মো. জাহিদ, মিলন মিয়া, রিপন মিয়া, শাহিন মিয়া, আব্দুল জোব্বার, সাফি মিয়া, জয়নাল আবেদীন প্রমুখ।

সন্ত্রাসী রিটুর ঢেলে দেয়া গরম তেলে জামিরুল ইসলামের ঘাড়ের একাংশ এবং গলা ও এক কানের বেশকিছু অংশ পুড়ে ঝলসে যায়। লোকজন তাকে উদ্ধার করে সদর আধুনিক হাসপাতালে নিয়ে যায়। এরপর গত ১৫ আগষ্ট সে কিছুটা সুস্থ্য হলে হাসপাতাল কর্তৃপক্ষ তাকে রিলিজ দেয়। এব্যাপারে গত ১১ আগষ্ট সদর থানায় জামিরুলের স্ত্রী শিল্পী বেগম বাদি হয়ে একটি অভিযোগ দায়ের করেছেন বলে উল্লেখ করা হয়। অভিযোগ প্রাপ্তির পর সদর থানা পুলিশ দ্রুত পদক্ষেপ গ্রহণে তৎপর হয়ে ওঠে।